কোরবানি ঈদে ‘প্রিয়তমা’ নিয়ে আসছে শাকিব খান


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৬:৩৪ পূর্বাহ্ন, ২৮শে এপ্রিল ২০২৩


কোরবানি ঈদে ‘প্রিয়তমা’ নিয়ে আসছে শাকিব খান
শাকিব খান

ঢাকাই ছবির শীর্ষ নায়ক শাকিব খান। এবার ইদুল ফিতরে সাড়া ফেলেছে তার অভিনীত ‘লিডার আমিই বাংলাদেশ’। আগামী ঈদের জন্য এখনই প্রস্তুত হচ্ছেন এই সুপার স্টার।  কোরবানি ঈদের জন্য একমাত্র ছবি হিসেবে চূড়ান্ত হলো এই ‘প্রিয়তমা’ সিনেমাটি। ছবিটি পরিচালনা করতে যাচ্ছেন হিমেল আশরাফ।


বুধবার (২৬ এপ্রিল) গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন তিনি। অ্যাকশন রোমান্টিক ধাঁচের গল্পের ছবিটি নিয়ে হিমেল আশরাফ জানান, ‘ আগামী কোরবানির ঈদে প্রিয়তমা সিনেমাটি মুক্তি দেওয়ার প্রস্তুতি নিচ্ছি।  সিনেমার শুটিং শুরু হয়েছে। শাকিব ভাই আগামী ১ অথবা ৮ মে থেকে শুটিংয়ে অংশ নেবেন। এই ছবিতে আরও চমক রয়েছে। সেটা এখনই বলছি না।’


হিমেল আশরাফ বিস্তারিত না বললেও জানা যায়,  সিনেমাটিতে চমক হিসেবে থাকছেন এর অভিনেত্রী। বলিউড থেকে নেওয়া হচ্ছে অভিনেত্রী। এটা সিনেমা সংশ্লিষ্টদের পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে জানানো হবে। 


ভার্সেটাইল মিডিয়া এই সিনমাটি প্রযোজনা করবে করবে বলে জানা গেছে। এর আগে তিনি ইউটার্ন ও সুলতানা বিবিয়ানা নামে দুটি ছবি প্রযোজনা করেন। 


সিনেমার কাহিনি প্রয়াত ফারুক হোসেনের। যৌথভাবে চিত্রনাট্য ও সংলাপ করেছেন ফারুক হোসেন এবং হিমেল আশরাফ। ছবিটির শুটিং হবে ঢাকা, সুনামগঞ্জ, সিলেট, কক্সবাজার ও বান্দরবানে।