শ্যামল-চমককে নিয়ে সবুজ খানের ‘লাভ গিফট’


Janobani

সাইফুল বারী

প্রকাশ: ১১:৫৫ অপরাহ্ন, ২৮শে এপ্রিল ২০২৩


শ্যামল-চমককে নিয়ে সবুজ খানের ‘লাভ গিফট’
শ্যামল মাওলা - রুকাইয়া জাহান চমক

ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা শ্যামল মাওলা ও অভিনেত্রী রুকাইয়া জাহান চমক জুটি বেঁধে অভিনয় করেছেন ‘লাভ গিফট’  টেলফিল্মে। এটি মনি দাসের রচনা ও পরিচালনা করেছেন সবুজ খান।


শুক্রবার (২৮ এপ্রিল) দুপুর ২টা ৩০ মিনিটে চ্যানেল  আইয়ের পর্দায় দর্শক দেখতে পারবেন তারকাবহুল এই টেলিছবিটি।


টেলিছবির গল্পে দেখা যাবে দিদার ফাঁকা ব্রিজের উপর দাঁড়িয়ে আছে, আত্মহত্যার ঠিক আগ মুহূর্তে! পৃথিবী ছেড়ে চলে যাওয়ার পূর্বে সবকিছু ভালো করে দেখার ইচ্ছা করছে। আবার ভাবছে কী লাভ মৃত্যুর পূর্বে পৃথিবীর মায়া বাড়িয়ে।


দিদার যখন আত্মহত্যার পথে ঠিক সেই মুহূর্তে আফিয়া এসে তাকে বাঁচায়। আফিয়া জানতে চায় “কেন সে এই রকম ভয়ংঙ্কর একটা ঘটনার জন্ম দিতে যাচ্ছে? আফিয়া তাকে বোঝানোর চেষ্টা করে যে, আত্মহত্যা কখনো কোনো কিছু সমাধান হতে পারেনা। দিদার ও আফিয়ার সাথে তৈরি হয় বন্ধুত্ব! কথা প্রসঙ্গে দিদার জানায় তার আত্মহত্যার সিদ্ধান্ত নেয়ার কারণ।


হাফসার সাথে তার ছিলো ভালোবাসার সম্পর্ক। কিন্তু হাফসা আজকে সম্পর্ক শেষ করে দিয়েছে। কারণ চাল চুলোহীন ছেলেকে সে বিয়ে করতে পারবে না। বিচ্ছেদের কারণেই মূলত দিদার আত্মহত্যার সিদ্ধান্ত নেয়। হাফসাকে ভুলতে শত চেষ্টা সে করেছে, কিন্ত সে বেঁচে থাকতে সেটা সম্ভব নয় তাই সে আত্মহত্যার পথ বেছে নেয়।


আফিয়া দিদারের কাছে থেকে হাফসা সম্পর্কে সবকিছু খুঁটে খুঁটে বের করে নেয়। আফিয়া কথা দেয় যে করেই হোক তার ভালোবাসার মানুষটিকে তার কাছে ফিরিয়ে দিবে। কিন্তু সেটা কি করে সম্ভব শুধু এক মাত্র আফিয়াই জানে।


শেষ পর্যন্ত কী হয়? আফিয়া কি সত্যিই হাফসাকে দিদারের কাছে ফিরিতে দিতে পারবে? নাকি গল্পে তৈরী হবে নতুন মোড়? জানতে হলে দেখতে হবে টেলিছবিটি। যেখানে অভিনয় করেছেন শ্যামল মাওলা, রুকাইয়া জাহান চমক, আতিকা আফসানা, সূচনা সিকদার ও কচি খন্দকার।