প্রেমে শনির দশা আছে সালমানের!


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১০:০৯ অপরাহ্ন, ২৯শে এপ্রিল ২০২৩


প্রেমে শনির দশা আছে সালমানের!
সালমান খান

প্রেমে শনির দশা আছে সালমানের! সালমানের প্রেমজীবনে সমস্যাটি কী এমন প্রশ্নের উত্তরে সবাইকে হাসিয়ে দিলেন বলিউডের ভাইজান।


জীবনে অর্থ, যশ, প্রতিপত্তি কোনো কিছুরই অভাব নেই তার। তবে প্রেম নিয়ে কি আক্ষেপ থেকে গিয়েছে সালমানের। একটি সম্পর্কও পরিণতির দিকে এগোলো না, অথচ তার জীবনে সঙ্গিনীর অভাব ছিল না। শাহীন জাফরি থেকে শুরু করে সঙ্গীতা বিজলানি, ঐশ্বর্যা রাই থেকে ক্যাটরিনা কইফ তারকাদের সঙ্গে বার বার সম্পর্কে জড়িয়েছেন বলিউডের ‘ভাইজান’। শেষ পর্যন্ত কোনটিই সফল হয়নি। 


ভারতের একটি টিভি অনুষ্ঠানে সঞ্চালক সালমানকে প্রশ্ন করেন ব্যক্তিগত জীবনের হালচাল নিয়ে। সরাসরি সালমানের উদ্দেশে প্রশ্ন ছুড়ে দেন,“এক জনকে ছেড়ে অন্যের দিকে, তাকে ছেড়ে আবার অন্য কারও দিকে, গত কয়েক বছরে বার বার শুধু ছুটে চলা। কী ব্যাপার? কোথাও কি মন টেকে না?” প্রশ্ন শুনে সালমান হেসে ওঠেন। বলেন,“সত্যিই দুঃখজনক, প্রেমে গেরো আছে আমার!”


ইদের দিন মুক্তি পেয়েছে সালমান অভিনীত ছবি ‘কিসি কা ভাই কিসি কি জান’। সেই আবহে সালমানকে জিজ্ঞাসা করা হয়, “এখন আপনার ‘জান’ কে? কাউকে সমর্পণ করেছেন?” সালমান উত্তর দেন, “আমি এখন সবার শুধু ভাই,স্যর।”


ভাইজানের এই উত্তর শুনে উপস্থিত জনতা হেসে ওঠেন। মজার ছলেই অভিনেতা বলেন, `যে ‘জান’ বলবে বলে ভাবি, সে-ও ‘ভাই’ ডেকে বসে!,


বক্স অফিসে ‘কিসি কা ভাই, কিসি কি জান’-এর ব্যবসা প্রত্যাশার তুলনায় কম। এখনও পর্যন্ত ছবিটি বিশ্ব বক্স অফিসে দেড়শো কোটি টাকার কিছু বেশি ব্যবসা করেছে। তবে ব্যবসার হাল যাই হোক না কেন, ছবিতে অনুরাগীদের মন ছুঁয়ে গিয়েছেন সালমান।