সারাদেশে শাকিব এগিয়ে, দ্বিতীয় সপ্তাহে হল বেড়েছে


Janobani

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ১১:৫৩ অপরাহ্ন, ৩০শে এপ্রিল ২০২৩


সারাদেশে  শাকিব এগিয়ে, দ্বিতীয় সপ্তাহে হল বেড়েছে
শাকিব খান

দর্শক চাহিদা বেড়ে যাওয়ায় ঈদের দ্বিতীয় ঢাকাই ছবির শীর্ষ নায়ক শাকিব খানের ছবি 'লিডার আমিই বাংলাদেশ'র হলের সংখ্যা বেড়েছে। ঈদে ১০০ সিনেমা হলে মুক্তির পর দ্বিতীয় সপ্তাহেও আরও দুটি সিনেমা পেয়ে সারাদেশে রাজত্ব করছেন শাকিব। মুক্তির দ্বিতীয় সপ্তাহেও সবখানে হাউজফুল দিয়ে বাজিমাৎ করছে 'লিডার'।  


'লিডার আমিই বাংলাদেশ' দিনেমার পরিচালক তপু খান জানান, প্রথম সপ্তাহে সব সিনেমা হল থেকে দর্শকদের অভূতপূর্ব সাড়া পেয়েছি। এই সাফল্যের সঙ্গে শুক্রবার থেকে টাঙ্গাইলের রাজ্য মাল্টিপ্লেক্স ও কুষ্টিয়ার স্বপ্নীল মাল্টিপ্লেক্সে লিডার চলছে। ক্রমশ দর্শকের চাপ বাড়ছে। 


এই ঈদে মুক্তি পেয়েছে ৮ সিনেমা। চলচ্চিত্র প্রদর্শক সমিতি জানায়, প্রথম সপ্তাহে সবগুলো ছবির মধ্যে দর্শক চাহিদার শীর্ষে আছে লিডার আমিই বাংলাদেশ। সিনেমা হলগুলোতেও ছবি দেখতে দর্শকদের চাপ আছে। 


স্টার সিনেপ্লেক্সের বিপণন কর্মকর্তা মেজবাহ আহমেদ জানান, সিনেপ্লেক্সের শাখাগুলোতে লিডার যে কটি শো চলছে হাউজফুল যাচ্ছে। 


মধুমিতা সিনেমা হলের কর্ণধার ইফতেখার নওশাদ জানান, অন্য ছবি দুদিন চলে পরে আর দর্শক আসে না। মধুমিতায় লিডার মুক্তির প্রথমদিন থেকে খুব ভালো চলছে। এমন সিনেমা যদি সবসময় আসে তাহলে আর সিনেমা হল বন্ধ করা লাগবে না। 


প্রদর্শক সমিতির উপদেষ্টা সুদীপ্ত কুমার দাস জানান, ৮টি ছবির মধ্যে ‘লিডার’কে এগিয়ে আছে। শাকিবের আলাদা ভক্তশ্রেণি আছে। তারা সিনেমাটি একাধিকবার দেখছে। এছাড়া পরিবার নিয়ে দর্শকরা সিনেমাটি দেখতে আসছে। সার্বিকভাবে লিডার ভালো অবস্থানে আছে।


সামাজিক সচেতনতা ও প্রতিবাদের ছবি লিডার 'লিডার আমিই বাংলাদেশ'।  এতে শাকিব খান ছাড়াও অভিনয় করেন বুবলী, মিশা সওদাগর, শহিদুজ্জামান সেলিম, সীমান্ত প্রমুখ।