জেল খাটার কারণে সাংবাদিকদের দায়ী করে যা বললেন আরাভ


Janobani

জনবাণী ডেস্ক

প্রকাশ: ১০:২২ অপরাহ্ন, ৫ই মে ২০২৩


জেল খাটার কারণে সাংবাদিকদের দায়ী করে যা বললেন আরাভ
ছবি: ফেসবুক লাইভ থেকে নেওয়া

পুলিশ কর্মকর্তা হত্যা মামলায় পলাতক আসামি রবিউল ইসলাম ওরফে আরাভ খান ১ মাস ৭ দিন ইন্টারপোলের হেফাজতে জেলে ছিলেন। ফেসবুক লাইভে এসে তিনি বিষয়টি নিশ্চিত করেছেন। পুলিশ হত্যার মামলায় তার জড়িত থাকার বিষয়টি সামনে আনা এবং ৩৭ দিন দুবাইতে জেলে থাকায় সাংবাদিকদের দায়ী করে ক্ষোভ ঝেড়েছেন দেখে নেয়ার হুমকিও দিয়েছেন তিনি।


বৃহস্পতিবার (৪ এপ্রিল) বাংলাদেশ সময় রাত সাড়ে ৯টায় তার ফেসবুক পেজ থেকে লাইভে এসে তিনি এ কথা বলেন।


ফেসবুক লাইভে আরাভ খান বলেন, অনেকে বলেছে আমি দুবাই ছেড়ে পালিয়েছি। তাদের উদ্দেশ্যে আমি বলতে চাই, আমি পালানোর লোক না। আমি চুরি করি নাই, আমি কেন পালাব। আমার নামে যখন ইন্টারপোলের রেড অ্যালার্ট জারি হয়, তখন তারা আমাকে ফোন করে। আমাকে ফোন করে জানায় যে তাদের কাছে আমার নামে একটি ফাইল এসেছে। ইন্টারপোল বলেছে তারা আমাকে গ্রেফতার করবে।


আরাভ বলেন, তবে তারা বলেছে গ্রেফতার করার থেকে আপনি আমাদের কাছে এলে সব থেকে ভালো হবে। তখন আমি দেখলাম পালিয়ে গেলে তারা আমাকে গ্রেফতার করবে। কিন্তু আমি কেন পালাব, আমি তো কোনো চোর না। আমাকে ইন্টারপোল নিয়ে গেল, সেখানে রাখল ১ মাস ৭ দিন। আমার জীবন থেকে ১ মাস ৭ দিন চলে গেছে ইন্টারপোলের জেলে। সেখানে আমি অনেক বড় বড় আসামিদের সঙ্গে জেল খেটেছি।


তিনি বলেন, বিনা অপরাধে আমাকে ৩৭ দিন জেল খাটানো হয়েছে। সেখানে সারা বিশ্বের বিভিন্ন মাফিয়ার সঙ্গে পরিচয় হয়েছে। একটা দিকে ভালো হয়েছে, সারা বিশ্বের বড় বড় মাফিয়াদের সঙ্গে আমার পরিচয় হয়েছে।


আমার বিরুদ্ধে মিথ্যা রটানো হয়েছে। সেজন্য আল্লাহ আমাকে বাঁচিয়েছেন। এসব কারণে আমার ব্যবসার অনেক ক্ষতি হয়েছে। তবে এসব করে আমার বিনামূল্যে বিজ্ঞাপন হয়ে গেছে। এখন বিজ্ঞাপণ ছাড়াই সবাই আমাকে চিনে, দোকান খোলার পর কাস্টমারের অনেক ভিড়।