বিয়ে তো আগেই করেছি: রোশান


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৩:০৪ পূর্বাহ্ন, ৭ই মে ২০২৩


বিয়ে তো আগেই করেছি: রোশান
স্ত্রীর সঙ্গে জিয়াউল রোশান

ঢাকাই ছবির অন্যতম আলোচিত নায়ক জিয়াউল রোশান। তিনি দীর্ঘ ৩ বছরের প্রেমের পাঠ চুকিয়ে ২০২০ সালের ১১ই জুন বিয়ে করেছেনভ। পাত্রী তাহসিন এশা। কিন্তু সেই সময়ে দেশেরে বিভিন্ন গণমাধ্যমকে রোশান শুধুই বলেছিলেন, ‘আমরা সম্পর্কে আছি, এটা সত্য।’ তবে এতোদিনেও দু’জনের বিয়ে নিয়ে অফিসিয়ালি কিছুই জানাননি তারা। এবার জানা গেল, কাছের বন্ধু ও দু’পক্ষের পরিবারবর্গকে নিয়ে রাজধানীর একটি অভিজাত রেস্টুরেন্টে আজ সন্ধ্যায় বিবাহোত্তর সংবর্ধনা আয়োজন করবেন এই দম্পতি।


তারই পরিপ্রেক্ষিতে শষনিবার (৬ মে)  দুপুরে রোশান তার অফিসিয়াল ফেসবুক একাউন্টে এশার সঙ্গে দু’টি ছবি পোস্ট করে লেখেন, ‘যদিও অধ্যায়টা শুরু হয়েছিল অনেক আগেই...।’ এই দু’টি ছবিতে রোশানকে দেখা যায় তার প্রিয়তমার হাত মেহেদীতে রাঙিয়ে দিতে। এ বিষয়ে এদিন দুপুরে  গণমাধ্যমকে রোশান জানান, ‘বিয়ে তো আগেই করেছি। এখন কাছের কিছু মানুষ ও দুই পরিবারের মানুষদের নিয়ে জাস্ট একটি গেট টুগেদার করছি। খুবই সিলেকটিভ কিছু মানুষ এই আয়োজনে থাকবেন।’


জানা যায়, রোশানের স্ত্রী তাহসিন এশার জন্ম ঢাকার এক সম্ভ্রান্ত পরিবারে। এশা শোবিজ জগতের কেউ নন। ফেসবুকে তাদের দু’জনের পরিচয় হয়। এরপর দুই মাস ফোনে কথা বলার পর ঢাকার একটি রেস্টুরেন্টে দেখাও করেন তারা। তখনো কেউ কাউকে ‘ভালোবাসি’ বলেননি। মাস দু’য়েক সময় নেন একে অন্যকে বুঝতে। এরপর সম্পর্কে জড়ান।


জেবি/এসবি