বঙ্গবন্ধুর সমাধিতে বাংলাদেশ প্রকৌশল গবেষণা কাউন্সিলের চেয়ারম্যানের শ্রদ্ধা


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৪:৪৭ পূর্বাহ্ন, ৭ই মে ২০২৩


বঙ্গবন্ধুর সমাধিতে বাংলাদেশ প্রকৌশল গবেষণা কাউন্সিলের চেয়ারম্যানের শ্রদ্ধা
বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন করছে বাংলাদেশ প্রকৌশল গবেষণা কাউন্সিলের চেয়ারম্যান

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন বাংলাদেশ প্রকৌশল গবেষনা কাউন্সিলের নবনিযুক্ত চেয়ারম্যান প্রফেসর ড. এস, এম, নজরুল ইসলাম। 


শনিবার (৬ মে) দুপুরে টুঙ্গিপাড়ায় পৌঁছে  তিনি বঙ্গবন্ধু সমাধিসৌধের বেদিতে পুষ্পস্তবক অর্পণ করে গভীর শ্রদ্ধা নিবেদন করেন। 


পরে পবিত্র ফাতেহা ও দরুদ পাঠ শেষে তিনি বঙ্গবন্ধু ও তাঁর পরিবারে নিহত সকল শহীদের রুহের মাগফেরাত কামনায়, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করেন।


এসময় বঙ্গবন্ধু প্রকৌশলী পরিষদের সিনিয়র সহ-সভাপতি শাহাদাত হোসেন শেলী, সদস্য সচিব আমিনুর রশীদ, সিনিয়র কো-কনভেনর মামুনুর রশীদ, যুগ্ম আহ্বায়ক আল মাহমুদ বাহাদুর, বশেমুরবিপ্রবি'র প্রকৌশলী এস. এম. এস্কান্দার আলী, গোপালগঞ্জ এলজিইডি'র সিনিয়র সহকারী প্রকৌশলী মো. হাবিবুর রহমান, টুঙ্গিপাড়া উপজেলা প্রকৌশলী মো. ফয়সাল আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আবুল বশার খায়ের, সহ-সভাপতি ইলিয়াছ হোসেন সহ আরো অনেকে উপস্থিত ছিলেন।


পরে টুঙ্গিপাড়া উপজেলা পরিষদের সম্মেলন কক্ষ "বজ্রকণ্ঠ' এক সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভা শেষে কোটালীপাড়া দক্ষিণ হিরণ কৃষক সমাজ কল্যান সংঘ ও মীম অরফ্যানেজ -এর পক্ষ থেকে

বাংলাদেশ প্রকৌশল গবেষনা কাউন্সিলের নবনিযুক্ত চেয়ারম্যান প্রফেসর ড. এস, এম, নজরুল ইসলাম ও প্রকৌশলী ড. নাঈমুল ইসলাম রাবুকে সম্মাননা ক্রেস্ট তুলে দেন গোপালগঞ্জ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক গোলাম হায়দার ও উপ-পরীক্ষা নিয়ন্ত্রক মিকাইল ইসলাম টুটুল।


জেবি/এসবি