অপু–জয়ের 'প্রেম প্রীতির বন্ধন' সিনেমার হল বেড়েছে


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১২:৪৭ পূর্বাহ্ন, ৮ই মে ২০২৩


অপু–জয়ের 'প্রেম প্রীতির বন্ধন' সিনেমার হল বেড়েছে
অপু বিশ্বাস ও জয় চৌধুরী

জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস ও জয় চৌধুরী অভিনীত সিনেমা ‘প্রেম প্রীতির বন্ধন’। ঈদে মুক্তি প্রাপ্ত এই সিনেমার তৃতীয় সপ্তাহে এসে হল সংখ্যা বেড়েছে। বর্তমানে ২৭টি সিনেমা হলে প্রদর্শিত হচ্ছে সিনেমাটি। এ তথ্য নিশ্চিত করেছেন চিত্রনায়ক জয় চৌধুরী নিজেই।


তিনি জানান, ‘দর্শকরা সবসময়ই ভালো কনটেন্ট দেখতে পছন্দ করেন। আর এই ঈদে দেখার মতো একটি ছবি ‘প্রেম প্রীতির বন্ধন’। ঈদে কম সংখ্যক সিনেমা হলে মুক্তি পেলেও তৃতীয় সপ্তাহে অনেকগুলো হল পেয়েছি আমরা। কৃতজ্ঞ তাদের প্রতি, যারা কনটেন্ট পছন্দ করে এখন সর্বোচ্চ সংখ্যক হলে আমাদের সিনেমা চালাচ্ছেন।’


অপু-জয় ছাড়াও এই সিনেমাটিতে আরও অভিনয় করছেন মিশা সওদাগর, আমান রেজা, তাহমিনা মৌ, এল আর খান সীমান্ত, হারুন কিসিঞ্জার, হায়দার আলী, জাদু আজাদ প্রমুখ।


উপমা কথাচিত্রের প্রাযোজনায় রোমান্টিক ঘরানার এই  সিনেমাটি বানিয়েছেন নির্মাতা সোলায়মান আলী লেবু। বর্তমানে দেশের ২৭টি প্রেক্ষাগৃহে চলছে সিনেমাটি।


যে সব হলে চলছে ‘প্রেম প্রীতির বন্ধন’  :

নিউ গুলশান (জিনজিরা), সত্যবতী (শেরপুর),  ছন্দা (হাসনাবাদ) বিলাপ (সাভার), রংধনু (নজীরপুর, নওগা), মনিকা (শায়েস্তাগঞ্জ), মোহন (হবিগঞ্জ), সবুজ (চরফ্যাশন) ঝংকার (বকশিগঞ্জ) ভাই ভাই (দেওয়ানগঞ্জ) মিলন (মাদারীপুর) মনসী (ওলিপুর) রুপসী (ভোলা) সাধনা (রাজবাড়ী), রাজিয়া (নাগরপুর), সোনালী (টেকেরহাট, মাদারীপুর), বৈশাখী (কালুখালী, রাজবাড়ী), ভাই ভাই (সখিপুর, টাঙ্গাইল), ভিক্টোরিয়া (শ্রীমঙ্গল), পূর্ণিমা (কোম্পানীগঞ্জ), লাবনী (সাতক্ষীরা), আনন্দ (গুরুদাসপুর), শাপলা (শ্রীপুর, গাজীপুর), মল্লিকা (উল্লাপাড়া), বাণী (চর আলেকজান্ডার), মাধবী (মধুপুর) ও ক্লিউপেট্রা (ধুনট, বগুড়া)।


জেবি/এসবি