মুন্সিগঞ্জে দাঁড়িয়ে থাকা কাভার্ড ভ্যানকে ট্রাকের ধাক্কা, প্রাণ গেল চালকের


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৪:৫১ পূর্বাহ্ন, ১০ই মে ২০২৩


মুন্সিগঞ্জে দাঁড়িয়ে থাকা কাভার্ড ভ্যানকে ট্রাকের ধাক্কা, প্রাণ গেল চালকের
মুন্সিগঞ্জে দাঁড়িয়ে থাকা কাভার্ড ভ্যানকে ট্রাকের ধাক্কা

মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলায় মহাসড়কের পাশে যান্ত্রিক ত্রুটির কারণে দাঁড়িয়ে ছিল মালবাহী একটি কাভার্ড ভ্যান। ত্রুটি মেরামতে কাজ করছিল চালক। এ সময় দ্রুতগতির একটি ট্রাক ওই কাভার্ড ভ্যানকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে মৃত্যু হয় কাভার্ড ভ্যান চালকের। 


মঙ্গলবার (৯ মে) ভোর পৌনে পাঁচটার দিকে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মহাসড়ক কুচিয়ামোড়া সেতু এলাকায় এ দুর্ঘটনা ঘটে।


নিহত চালকের নাম মো. ইব্রাহিম (৩৫)। তিনি ভোলা জেলার বাসিন্দা। এ দুর্ঘটনায় মো. আলী হোসেন (৫০) নামের কাভার্ড ভ্যানে থাকা আরেক ব্যক্তি আহত হয়েছেন। আলী হোসেন যশোরের শার্শা এলাকার বাসিন্দা ও কাভার্ড ভ্যানে থাকা মালামালের মালিক। তিনি বর্তমানে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।


হাসারা হাইওয়ে থানা সূত্রে জানা যায়, মালবাহী কাভার্ড ভ্যানটি চালকসহ দুজনকে নিয়ে মাওয়া হয়ে ঢাকার দিকে যাচ্ছিল। কুচিয়ামোড়া সেতু এলাকায় পৌঁছালে কাভার্ড ভ্যানে যান্ত্রিক ত্রুটি দেখা দিলে কাভার্ড ভ্যানের চালক ইব্রাহিম গাড়ি থেকে নেমে ত্রুটি মেরামত করছিলেন। 


ভোর পৌনে পাঁচটার দিকে ঢাকামুখী একটি ট্রাক ওই কাভার্ড ভ্যানকে পেছন থেকে সজোরে ধাক্কা দিলে ইব্রাহিম ও আলী হোসেন গুরুতর আহত হন। এ ঘটনার খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা আহত দুজনকে উদ্ধার করে হাসপাতালে নেন। তবে হাসপাতালে নেওয়ার আগেই ইব্রাহিমের মৃত্যু হয় বলে কর্তব্যরত ডাক্তার জানান।


হাসারা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোল্লা জাকির হোসেন জনবানীকে বলেন, দুর্ঘটনার পরই ট্রাকচালক পালিয়ে গেছেন। দুর্ঘটনাকবলিত ট্রাক ও কাভার্ড ভ্যানটি হাইওয়ে থানা হেফাজতে রয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।


শ্রীনগর ফায়ার স্টেশনের ওয়্যারহাউস কর্মকর্তারা লাশটি উদ্ধার করে হাইওয়ে থানা– পুলিশের কাছে হস্তান্তর করেন।  আহত আরেক কে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।


আরএক্স/