শ্রীনগরে স্ত্রীর ঝাড়ুর আঘাতে স্বামীর মৃত্যু


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ১০:৫৪ অপরাহ্ন, ১০ই মে ২০২৩


শ্রীনগরে স্ত্রীর ঝাড়ুর আঘাতে স্বামীর মৃত্যু
আটককৃত রোকসানা বেগম

শ্রীনগরে স্ত্রীর ঝাড়ুর আঘাতে স্বামীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় স্ত্রীকে আটক করেছে পুলিশ। 


মঙ্গলবার (৯ মে) দুপুরে উপজেলার বাড়ৈখালী ইউনিয়নের ৮নং ওয়ার্ডের বাড়ৈখালী গ্রামে এ ঘটনা ঘটে।


স্থানীয়রা জানায়, বাড়ৈখালী গ্রামের মো. ছলিম শেখের (৫৮) দ্বিতীয় স্ত্রী রোকসানা বেগমের (৫০) সঙ্গে পারিবারিক কলহের জের ধরে মাঝে মধ্যেই ঝগড়া ঝাটি হয়ে আসছিল। তুচ্ছ ঘটনার জের ধরে মঙ্গলবার দুপুরে স্বামী সলিম শেখকে ঝাড়ু– পেটা শুরু করে স্ত্রী রোকসানা বেগম। 


এক পর্যায় রোকসানার আগের ঘরের কন্যা রোজিনা (৩০) এর সঙ্গে যোগ দেয়। মা-মেয়ের মার ধরের শিকার ছলিম শেখ বাড়ির পাশে বালুর স্তুপে লুটিয়ে পরে। সেখানেই ছলিমের মৃত্যু হয়। এলাকাবাসী ঘাতক রোকসানাকে আটক করে পুলিশে খবর দেয়। 


জানা যায়, ছলিম শেখ গত ৫ বছর আগে সৌদি আরব থেকে বাড়িতে আসে। প্রথম স্ত্রীর সঙ্গে ছাড়াছাড়ি হলে ছলিমের সঙ্গে রোকসানার দ্বিতীয় বিয়ে হয়। ছলিম শেখ ওই এলাকার শেখ আব্দুল আউয়ালের পুত্র। ঘটনার সত্যতা স্বীকার করে বাড়ৈখালী ইউপি চেয়ারম্যান মো. ফারুক হোসেন।

 

তিনি জানান, ছলিমের ওপর হামলাকারী স্ত্রী রোকসানাকে পুলিশের কাছে সপোর্দ করা হয়েছে। লোকমুখে শুনেছি রোকসানার সভাব-চরিত্রও ভালোনা। শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মো. আমিনুল ইসলাম জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ওই নারীকে আটক করা হয়েছে। মামলা প্রক্রীয়াধীন আছে।


আরএক্স/