আরও এক পালক আলিয়ার মুকুটে


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৪:২৩ অপরাহ্ন, ১১ই মে ২০২৩


আরও এক পালক আলিয়ার মুকুটে
আলিয়া ভাট

বলিউড জনপ্রিয় অভিনেত্রী আলিয়া ভাটের মুকুট নতুন পালক যোগ হয়েছে। প্রথম ভারতীয় হিসেবে ফ্যাশন সংস্থা ‘গুচ্চি’র অন্যতম মুখ হলেন আলিয়া। ইতালির এই জনপ্রিয় ফ্যাশন সংস্থা তাদের প্রথম ভারতীয় ‘গ্লোবাল অ্যাম্বাসাডর’ হিসেবে আলিয়ার নাম ঘোষণা করেছে। 


আগামী সপ্তাহে দক্ষিণ কোরিয়ার সিওল শহরে  ‘গুচ্চি ক্রুজ ২০২৪’ নামক একটি ফ্যাশন শো অনুষ্ঠিত হতে চলেছে। সংস্থার ২৫ বছর পূর্তি উপলক্ষ্যে এই শোয়ের আয়োজন করা হয়েছে। 


সেই অনুষ্ঠানেই এই সংস্থার মুখ হিসেবে আত্মপ্রকাশ করবেন এই অভিনেত্রী। এখনও পর্যন্ত এমনটাই পরিকল্পনা সংস্থা কর্তৃপক্ষের। সম্প্রতি ‘গুচ্চি’-র শার্ট পরা একটি ছবি আলিয়া তার ইনস্টাগ্রামে ভাগ করে নিয়েছিলেন।


চলতি বছর মোটের উপর ভালই যাচ্ছে আলিয়ার। ২০২৩-এর মেট গালায় প্রথমবার ডাক পেয়েছিলেন তিনি। মেট গালার লাল গালিচায় আলিয়া হাজির হয়েছিলেন সাদা পরীর সাজে। আলিয়ার সাজে মুগ্ধ হয়েছিল গোটা দেশ।


হলিউডের তাবড় তারকাদের পাশে খবরের শিরোনামে নিজের জায়গা করে নিয়েছিলেন আলিয়া। কিছু দিন আগেই ‘গাঙ্গুবাঈ কাথিওয়াড়ির’ জন্য সেরা অভিনেত্রীর সম্মানও পেয়েছেন তিনি। সব মিলিয়ে এ বছরটা যে আলিয়ারই হতে চলেছে, তার আঁচ পাওয়া যাচ্ছে।


জেবি/এসবি