বঙ্গবন্ধুর সমাধিতে সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির নেতৃবৃন্দের শ্রদ্ধা


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৫:০২ অপরাহ্ন, ১২ই মে ২০২৩


বঙ্গবন্ধুর সমাধিতে সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির নেতৃবৃন্দের শ্রদ্ধা
ছবি: জনবাণী

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন বাংলাদেশ সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির কার্যনির্বাহী কমিটির নেতৃবৃন্দ।


বাংলাদেশ সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির কার্যনির্বাহী কমিটির সভাপতি মো. মোমতাজ উদ্দিন ফকির ও সাধারণ সম্পাদক মো. আবদুন নূর দুলালের নেতৃত্বে কমিটির সকল নেতৃবৃন্দ শুক্রবার (১২ মে) বিকালে টুঙ্গিপাড়ায় পৌঁছে বঙ্গবন্ধু সমাধিসৌধের বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে গভীর শ্রদ্ধা নিবেদন করেন।


এ সময় বাংলাদেশ সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির কার্যনির্বাহী কমিটির সহ-সভাপতি মো. আলী আজম, মিসেস জেসমিন সুলতানা, কোষাধ্যক্ষ এম মাসুদ আলী চৌধুরী, সহ-সম্পাদক এ. বি. এম. নূরে আলম (উজ্জল), মোহাম্মদ হারুন-উর রশিদ, সদস্য মহিউদ্দিন আহমেদ (রুদ্র), মো. মনিরুজ্জামান রানা, শফিক রায়হান শাওন, মো. সাফায়েত হোসেন (সজিব), মো. দেলোয়ার হোসেন, মো. নাজমুল হুদা, সুভাস চন্দ্র দাস উপস্থিত ছিলেন।


পরে পবিত্র ফাতেহা ও দরুদ পাঠ শেষে তারা বঙ্গবন্ধু ও তার পরিবারে নিহত সকল শহীদের রুহের মাগফেরাত কামনা, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করেন।