মাদারীপুরে নিখোঁজের একদিন পর শিক্ষার্থীর মরদেহ উদ্ধার


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৫:৫১ অপরাহ্ন, ১২ই মে ২০২৩


মাদারীপুরে নিখোঁজের একদিন পর শিক্ষার্থীর মরদেহ উদ্ধার
ছবি: জনবাণী

মাদারীপুরে আড়িয়াল খাঁ নদে গোসলে নেমে নিখোঁজের এক দিন পর মোনায়েম ইসলাম শুভ্র (২২) নামের এক শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করা হয়েছে। 


শুক্রবার (১২ মে) সকাল সাড়ে ১০টার দিকে নদীর তলদেশ থেকে ফায়ার সার্ভিসের ডুবুরি দল মরদেহটি উদ্ধার করে।


এর আগে বৃহস্পতিবার (১১ মে) বিকেলে সদর উপজেলার আসমত আলী খান সেতুর পাশে আরিয়াল খাঁ নদে গোসল করতে নেমে এ ঘটনা ঘটে।


মোনায়েম ইসলাম শুভ্র মাদারীপুর ইনস্টিটিউট অব হেলথ টেকনোলজির রেডিওগ্রাফি বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। তিনি রাজশাহীর পীরগাছা এলাকার আছাদুল ইসলামের ছেলে।


ফায়ার সার্ভিস, পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মোনায়েম গতকাল বৃহস্পতিবার দুপুরে বন্ধুদের সঙ্গে কুলপদ্দির এলাকার আড়িয়াল খাঁ নদে গোসল করতে গিয়ে পানিতে ডুবে যান। পরে বন্ধু ও স্থানীয়রা মিলে তাকে অনেক খোঁজাখুঁজি করার পরও কোনো সন্ধান মেলেনি। পরে ফায়ার সার্ভিসকে খবর দিলে পাঁচ সদস্যের ডুবুরি দল ঘটনাস্থলে এসে উদ্ধারকাজ শুরু করেন। বিকেল থেকে রাত পর্যন্ত খোঁজাখুঁজি করেন। রাত বেশি হয়ে যাওয়ায় উদ্ধারকাজ বন্ধ রাখেন ফায়ার সার্ভিসের ডুবুরি দল। পরবর্তীতে আজ শুক্রবার সকালে উদ্ধারকাজ শুরু করলে ঘটনাস্থল থেকে ৬০ ফুট দূরে নদীর তলদেশে বালুর বস্তার সঙ্গে আটকে থাকা তার মরদেহটি উদ্ধার করা হয়।


মাদারীপুর ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা নূর মোহাম্মদ বলেন, শুক্রবার সকালে দ্বিতীয় দিনের মতো উদ্ধারকাজ শুরু হলে নদীর তীর রক্ষাবাঁধের বস্তার খাঁজের পাশ থেকে শুভ্রের মরদেহটি উদ্ধার করা হয়। পরে তার মরদেহ পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।


এ বিষয়ে মাদারীপুর সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী বলেন, ওই শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করা হয়েছে। স্বজনদের কোনো অভিযোগ না থাকায় মরদেহটি তাদের কাছে হস্তান্তর করা হয়েছে।


আরএক্স/