'ভাইজানের' নিরাপত্তায় ৭০০ পুলিশ


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৩:৪১ অপরাহ্ন, ১৩ই মে ২০২৩


'ভাইজানের' নিরাপত্তায় ৭০০ পুলিশ
ছবি: সংগৃহীত

বলিউডের 'ভাইজান খ্যাত' সালমান খানের অন্যতম জৌলসপূর্ণ, তারকাখচিত মিউজিক্যাল শো দাবাং ট্যুর। প্রথমবারের মতো কলকাতায় বসছে এই আসর। এ উপলক্ষ্যে শনিবার (১৩ মে) কলকাতায় যাচ্ছেন তিনি।


এ শো'কে  ঘিরে ইতোমধ্যেই ভাইজানকে নিয়ে অনুরাগীদের উন্মাদনা তুঙ্গে উঠেছে। নেওয়াও হয়েছে কলকাতা পুলিশের পক্ষ থেকে বিশেষ নজরদারি ও কড়া নিরাপত্তার ব্যবস্থা।


কালকাতা পুলিশ সূত্রে জানা গেছে: সালমানের অনুষ্ঠানের নিরাপত্তায় থাকবেন ৭০০ পুলিশকর্মী। অভিনেতার নিরাপত্তার দায়িত্বে থাকবেন একজন অ্যাডিশনাল পুলিশ কমিশনার এবং দুজন জয়েন্ট পুলিশ কমিশনার পদমর্যাদার অফিসার, সাতজন ডিসিসহ ৭০০ পুলিশকর্মী।


পাশাপাশি সিসিটিভি ক্যামেরায় নজরদারিতেও বিশেষ জোর দেওয়া হয়েছে। এ ছাড়া শহরের পা রাখার পর মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গেও দেখা করার কথা রয়েছে তার। সালমানকে দই-মিষ্টি দিয়ে আপ্যায়নের পরিকল্পনা রয়েছে কলকাতার।


শহরে পৌঁছে আলিপুরের একটি পাঁচতারা হোটেলে উঠবেন ভাইজান। সন্ধ্যায় কলকাতার ইস্টবেঙ্গল ক্লাবের মাঠে হবে অনুষ্ঠান। কোথাও যাতে কোনো অপ্রীতিকর ঘটনা না ঘটে, তা নিশ্চিত করতেই কাজ করবে কলকাতা পুলিশ।


এদিকে, সালমানের এ শোয়ের টিকিটের দাম শুরু হয়েছে ৬৯৯ রুপি থেকে। সর্বাধিক টিকিটের দাম ৪০ হাজার রুপি। কিন্তু কেউ যদি কাছ থেকে সালমানকে লাইভ দেখতে চায়, লাউঞ্জের নানা সুবিধা পেতে চায়  সেজন্য গুণতে হবে ২ থেকে ৩ লাখ রুপি।


জেবি/এসবি