দরজায় দাঁড়িয়ে সালমানকে স্বাগত জানালেন মুখ‍্যমন্ত্রী মমতা


Janobani

সুজন চক্রবর্তী, আসাম (ভারত)

প্রকাশ: ১১:৪৫ পূর্বাহ্ন, ১৪ই মে ২০২৩


দরজায় দাঁড়িয়ে সালমানকে স্বাগত জানালেন মুখ‍্যমন্ত্রী মমতা
সালমান খান-মমতা বন্দ‍্যোপাধ‍্যায়

দীর্ঘ অপেক্ষার অবসান। কলকাতায় এসে কালীঘাটে মুখ‍্যমন্ত্রী মমতা বন্দ‍্যোপাধ‍্যায়ের বাড়িতে গেলেন বলিউডের " ভাইজান" সালমান খান। 


শনিবার (১৩ মে) বিকাল ৪টার পরে কালীঘাটের বাড়ির সামনে পৌঁছায় সালমানের কনভয়। তাঁকে স্বাগত জানানোর জন‍্য বাড়ির দরজায় দাঁড়িয়েছিলেন মুখ‍্যমন্ত্রী মমতা। সালমান বাড়ির সামনে গাড়ি থেকে নামার সঙ্গে সঙ্গে তাঁকে উত্তরীয় পরিয়ে ঘরে ডেকে নেন মুখ‍্যমন্ত্রী মমতা। 


শনিবার বিকেলে পূর্ব নির্ধারিত সূচি অনুযায়ী কালীঘাটে মুখ‍্যমন্ত্রীর বাড়িতে যান সালমান খান। তাঁর পরনে ছিল আকাশি শার্ট, ফেডেড জিন্স, চোখে সানগ্লাস। ভাইজান এর অপেক্ষায় কিছুক্ষণ আগে থেকেই বাড়ির উঠানে ঘরোয়া পোশাকে দাঁড়িয়ে ছিলেন মুখ‍্যমন্ত্রী। 


তাঁর বাড়ির সামনে দলের নেতৃবৃন্দ ছাড়াও বহু সালমান অনুরাগী ভক্তদেরও দেখা যায়। তাঁরা সকলে প্রিয় তারকাকে দেখতে জমায়েত হয়েছিল। গাড়ি থেকে সালমান খান নামতেই যেন এক আনন্দঘন পরিবেশের সৃষ্টি হয়। বলিউড সুপারস্টারকে দেখে তখন উচ্ছসিত আশেপাশের জনতা। 


তিনি ও জনতার উদ্দেশ্যে হাত নেড়ে তাঁদের ভালবাসা জানান। মুখ‍্যমন্ত্রী ক্রিমরঙা একটি উত্তরীয় পরিয়ে সালমানকে স্বাগত জানান। তিনি হাত জোড় করে নমস্কার করলে মমতা বন্দ‍্যোপাধ‍্যায়ের হাত ধরে ফেলেন। এরপর সালমান জুতো খুলে ঘরে ঢোকেন। প্রায় আধাঘন্টা সেখানে ছিলেন বলিউড স্টার। 


এরপর বেরিয়ে যান। তাঁকে গাড়ি পর্যন্ত এগিয়ে দিতে সঙ্গে যান মুখ‍্যমন্ত্রী মমতা বন্দ‍্যোপাধ‍্যায়। এরপর মুখ‍্যমন্ত্রী বাড়ির সামনে থেকেই সাংবাদিকদের মুখোমুখি হন। জানান, আজ সালমানকে কাছে পেয়ে ভাল লাগল।


আারএক্স/