এফডিসিতে নায়ক ফারুকের জানাজা সম্পন্ন


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০২:৫৫ অপরাহ্ন, ১৬ই মে ২০২৩


এফডিসিতে নায়ক ফারুকের জানাজা সম্পন্ন
ছবি: সংগৃহীত

বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশনে (বিএফডিসি) সদ্য প্রয়াত সংসদ সদস্য, চলচ্চিত্র অভিনেতা ও বীর মুক্তিযোদ্ধা আকবর হোসেন পাঠান ফারুকের দ্বিতীয় জানাজা সম্পন্ন হয়েছে। তার জানাজায় বিভিন্ন তারকাদের সঙ্গে এফডিসি কর্মকর্তা-কর্মচারিরা উপস্থিত ছিলেন। এর আগে ফারুকের প্রথম জানাজা অনুষ্ঠিত হয় সিঙ্গাপুরে।


মঙ্গলবার (১৬ মে) সকাল ৭টা ৪০ মিনিটে মরদেহ দেশে পৌঁছায়। এরপর মরদেহ তার উত্তরার বাসায় নেওয়া হয়। পরে সর্বস্তরের মানুষের শ্রদ্ধা নিবেদনের জন্য বেলা ১১টায় মরদেহ কেন্দ্রীয় শহীদ মিনারে নেওয়া হয়। সেখানে মিয়া ভাই খ্যাত এই নায়ককে শ্রদ্ধা জানান বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।


শহীদ মিনার থেকে দুপুর ১টার দিকে এফডিসি ফারুককে বহনকারী অ্যাম্বুলেন্সটি আসে। এফডিসিতে বাদ যোহর তার দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হয়। 

 

জানা গেছে, এফডিসি থেকে ফারুকের মরদেহ নিয়ে যাওয়া হবে গুলশান আজাদ মসজিদে। পরে সেখানে আসর জানাজা শেষে কালিয়াকৈর পারিবারিক কবর স্থানে বাবার কবরের পাশেই সমাহিত করা হবে নায়ক ফারুককে।


উল্লেখ্য,গতকাল সোমবার (১৫ মে) সিঙ্গাপুরের স্থানীয় সময় সকাল ১০টায় মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান নায়ক ফারুক। দীর্ঘদিন ধরেই তিনি সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। আট বছর ধরে এই হাসপাতালে চিকিৎসা নিচ্ছিলেন এই অভিনয়শিল্পী।


জেবি/এসবি