নায়ক ফারুক আমার পীর ছিলেন: মিশা সওদাগর


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৩:৩৬ অপরাহ্ন, ১৬ই মে ২০২৩


নায়ক ফারুক আমার পীর ছিলেন: মিশা সওদাগর
মিশা সওদাগর | ছবি- সংগৃহীত

সদ্য প্রয়াত সংসদ সদস্য, চলচ্চিত্র অভিনেতা ও বীর মুক্তিযোদ্ধা আকবর হোসেন পাঠান ফারুক পীর সমতুল্য ছিলেন বলে মন্তব্য করেছেন জনপ্রিয় খল-অভিনেতা মিশা সওদাগর।


মঙ্গলবার (১৬ মে) বেলা ১১টার পর তার মরদে শহীদ মিনারে ফারুকের মরদেহে শ্রদ্ধা নিবেদন শেষে গণমাধ্যমে এসব কথা বলেন তিনি।


মিশা সওদাগর বলেন, পীর শব্দের অর্থ আমি জানি না। তবে আমরা জানি, পীর মানে যাকে মান্যগণ্য করা যায়, যিনি মুরুব্বি। আমি সবসময় ফারুক ভাইকে বলতাম আপনি আমার পীর সাহেব।


তিনি আরও বলেন, ফারুক ভাই যদি কখনও কারও ওপরে রাগ করতেন, আর সেই ব্যক্তি যদি একবার তার সামনে এসে সরি বলতেন, তাহলে নিমিষেই ফারুক ভাইয়ের সেই রাগ পানি হয়ে যেতো। এমনকি তাকে বুকে জড়িয়েও নিতেন। এমন মানুষ আর দ্বিতীয়জনকে দেখিনি আমি।


মিশা সওদাগর  বলেনে, ফারুক ভাই অসম্ভব গুণী একজন অভিনেতা ছিলেন। সেই সঙ্গে বড় মাপের ভালো মানুষও ছিলেন। যারাই তার সঙ্গে মিশেছেন, তারাই এ বিষয়ে ভালো জানেন। যখনই কোনো সমস্যা নিয়ে তার কাছে কেউ গেছেন, ভাই তাকে সর্বোচ্চ উপকার করার চেষ্টা করেছেন। আমার মনে হয় না, তার কাছে সহযোগিতা চেয়ে কেউ কোনোদিন ফেরত এসেছেন।


উল্লেখ্য, গতকাল সোমবার (১৫ মে) সিঙ্গাপুরের স্থানীয় সময় সকাল ১০টায় মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান নায়ক ফারুক।  মৃত্যুর সময় তার বয়স হয়েছিল ৭৫।


জেবি/এসবি