ফারুক ভাইকে আল্লাহতায়ালা শান্তিতে রাখুন: শাকিব খান


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৮:১৪ অপরাহ্ন, ১৬ই মে ২০২৩


ফারুক ভাইকে আল্লাহতায়ালা শান্তিতে রাখুন: শাকিব খান
শাকিব খান

সদ্য প্রয়াত সংসদ সদস্য, চলচ্চিত্র অভিনেতা ও বীর মুক্তিযোদ্ধা আকবর হোসেন পাঠান ফারুকে শেষবারের মতো শ্রদ্ধা জানাতে এফডিসিতে এসেছিলেন তার দীর্ঘদিনের সহকর্মীসহ নবীন-প্রবীণ চলচ্চিত্রকর্মীরা।  শেষবারের মতো নায়ক ফারুককে দেখতে ছুটে আসেন ঢালিউডের শীর্ষ নায়ক শাকিব খান, খল-অভিনেতা মিশা সওদাগর, আফসানা মিমি, ফেরদৌসসহ অনেক জনপ্রিয় মুখ।


মঙ্গলবার (১৬ মে) দুপুরে  জানাজার নামাজ ও শোক বইয়ে শোকবার্তা লিপিবদ্ধ শেষে শাকিব খান বলেন, ফারুক ভাই সংসদ সদস্য হওয়ার পরে আমি তাকে বলতাম আমার ভাবতেও ভালো লাগে যে আমি এলাকায় থাকি সে এলাকার এমপি হলেন আমার ভাই। ফারুক ভাইয়ের চলে যাওয়ায় চলচ্চিত্রের মানুষ বিশাল একজন গার্জিয়ানকে হারালো।


শীর্ষ নায়ক আরও বলেন, অনেকদিন ধরেই ফারুক ভাই কষ্ট পাচ্ছিলেন। তার পরিবারও সাফার করছিল। ভাবি বাচ্চারাও কষ্ট পাচ্ছিল। ফারুক ভাই কষ্ট পাচ্ছিলেন। আল্লাহ তাকে নিয়ে গেছেন। এখন আল্লাহতায়ালা তাকে শান্তিতে রাখুন। আল্লাপাক তাকে বেহেশতে  নসিব করুন।

 

এর আগে বেলা পৌনে ১২টার দিকে ফারুকের মরদেহ নেওয়া হয় কেন্দ্রীয় শহীদ মিনারে। সেখানেই কিংবদন্তি এই নায়ককে শ্রদ্ধা জানান বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।


উল্লেখ্য, গতকাল সোমবার (১৫ মে) সিঙ্গাপুরের স্থানীয় সময় সকাল ১০টায় মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান নায়ক ফারুক।  মৃত্যুর সময় তার বয়স হয়েছিল ৭৫।


জেবি/এসবি