বাবার কবরের পাশে শায়িত হলেন চিত্রনায়ক ফারুক


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০২:৩৬ অপরাহ্ন, ১৭ই মে ২০২৩


বাবার কবরের পাশে শায়িত হলেন চিত্রনায়ক ফারুক
চিত্রনায়ক ফারুক

বাবা আজগর হোসেন পাঠানের কবরের পাশে শায়িত হলেন সদ্য প্রয়াত সংসদ সদস্য, চলচ্চিত্র অভিনেতা ও বীর মুক্তিযোদ্ধা আকবর হোসেন পাঠান ফারুক। 


মঙ্গলবার (১৬) রাত সাড়ে ৯টায় গাজীপুরের কালীগঞ্জ উপজেলার তুমলিয়া ইউনিয়নের সোম টওরী কেন্দ্রীয় জামে মসজিদ সংলগ্ন মাঠে তার নামাজে জানাজা  শেষে মরহুমকে ওই মসজিদ সংলগ্ন পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। এ সময় তার দীর্ঘদিনের রাজনৈতিক সহকর্মী, বীর মুক্তিযোদ্ধারা, বাংলাদেশ চলচ্চিত্র অঙ্গনের ব্যক্তিবর্গ, সাংবাদিক, পরিবারের সদস্য ও গুণগ্রহীরা উপস্থিত ছিলেন।


পারিবারিক সূত্রে জানা যায়, জীবিত অবস্থায় চিত্রনায়ক ফারুক অসিয়ত করে গেছেন, মৃত্যু হলে তাকে যেন বাবার কবরের পাশে দাফন করা হয়। সেই অসিয়ত অনুযায়ী তাকে তার বাবার পাশেই কবর দেয়া হয়েছে।


এদিন ৭টার দিকে তার মরদেহ পৈতৃক ভিটায় নিয়ে যাওয়া হয়। সময় শেষবারের মতো শ্রদ্ধা ও বিদায় জানাতে সেখানে এলাকার সব শ্রেণি-পেশার মানুষ উপস্থিত হন। পরে তাকে গার্ড অব অনার দেয়া হয়। পরে রাত ৯টায় সোম টিওরী পাকা জামে মসজিদ ঈদগাহ ময়দানে মরহুমের জানাজা অনুষ্ঠিত হয়।


এর আগে সোমবার (১৫ মে) সিঙ্গাপুরের স্থানীয় সময় সকাল ১০টায় মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান নায়ক ফারুক। দীর্ঘদিন ধরেই তিনি সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। আট বছর ধরে এই হাসপাতালে চিকিৎসা নিচ্ছিলেন এই অভিনয়শিল্পী।


জেবি/এসবি