রাম চরণের স্ত্রীকে নিয়ে অশালীন মন্তব্য, যুবককে ভক্তদের গণধোলাই


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৩:৩০ অপরাহ্ন, ১৭ই মে ২০২৩


রাম চরণের স্ত্রীকে নিয়ে অশালীন মন্তব্য, যুবককে ভক্তদের গণধোলাই
রাম চরণ ও তার স্ত্রী উপাসনা। ছবি: সংগৃহীত

ভারতের দক্ষিণী সিনেমার তারকা অভিনেতা রাম চরণ। ব্যক্তিগত জীবনে উপাসনার সঙ্গে ঘর বেঁধেছেন ‘মাগাধীরা’খ্যাত এই অভিনেতা। উপাসনাকে নিয়ে অশালীন মন্তব্য করায় রাম চরণের ভক্তরা এক যুবককে মারধর করেছেন। এ মুহূর্তের একটি ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।


হিন্দুস্তান টাইমস জানায়, যে ব্যক্তিকে মারধর করা হয়েছে তার নাম সুনিসিথ। সম্প্রতি একটি ইউটিউব চ্যানেলের অনুষ্ঠানে রাম চরণ ও তার স্ত্রী উপাসনাকে নিয়ে অশালীন মন্তব্য করে তিনি। আর তারই ফল ভোগ করতে হয় সুনিসিথকে। জানা গেছে, সাক্ষাৎকারে সুনিসিথ নামে ওই ব্যক্তি বলেছিলেন, ‘আমি উপাসনার সঙ্গে লং ড্রাইভে গিয়েছিলাম। ও আমার বান্ধবী। ওর একটি ইলেকট্রিক গাড়ি রয়েছে। আমরা ওই গাড়িতে গোয়া গিয়েছিলাম। রাম চরণও আমার বন্ধু।’


সুনিসিথ নামে ওই ব্যক্তির এমন মন্তব্যের পর চটে যান রাম চরণের অনুরাগীরা। শুধু রাম চরণ ও উপাসনা নয়, চিরঞ্জীবীর মেয়ে অর্থাৎ রাম চরণের বোন সুস্মিতার সঙ্গেও লং ড্রাইভে গিয়েছিলেন বলেও দাবি করেন সুনিসিথ।


এ সাক্ষাৎকার প্রকাশ হওয়ার পর থেকেই সুনিসিথের খোঁজ করছিলেন রাম চরণের ৭ ভক্ত। একপর্যায়ে তাকে পাওয়ার পর মারধর শুরু করেন তারা। তারপর সুনিসিথকে তার মন্তব্যের জন্য রাম চরণ ও তার স্ত্রীর কাছে প্রকাশ্যে ক্ষমা চাইতেও বলা হয়। তবে এ বিষয়ে এখনো কোনো মন্তব্য করেননি রাম চরণ।


জেবি/এসবি