ফুলবাড়িয়ায় শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৩:৫৭ অপরাহ্ন, ১৭ই মে ২০২৩


ফুলবাড়িয়ায় শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত
স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত

শেখ হাসিনার স্বদেশ প্রত‍্যাবর্তন দিবস উদযাপন উপলক্ষে বাংলাদেশ আওয়ামী লীগ ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলা শাখার উদ্যোগে কর্মসূচি পালন করা হয়েছে। 


বুধবার (১৭ মে)দুপুরে ফুলবাড়িয়া উপজেলা সদরে মহান মুক্তিযুদ্ধের স্মৃতিসৌধে জাতির জনকের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করা হয়। পরে উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট ইমদাদুল হক সেলিমের সভাপতিত্বে আলোচনা সভা হয়। 


উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হারুন অর রশিদের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও পৌর মেয়র গোলাম কিবরিয়া। 


এসময় উপস্থিত ছিলেন ময়েজ উদ্দিন তরফদার, অধ্যাপক আবুল হোসেন, শামসুল হক চেয়ারম্যান, সাংগঠনিক সম্পাদক শামছুল আলম বাবলু,ওয়াদুদ আকন্দ দুদু, দফতর সম্পাদক সাংবাদিক মোঃ আব্দুল আজিজ, ডাঃ আবুল হোসেন, ইউপি চেয়ারম্যান জয়নাল আবেদীন বাদল,মোঃ বুলবুল হোসেন, রফিকুল ইসলাম চৌধুরী মুক্তা, জবান আলী,  বীর মুক্তিযোদ্ধা মাহতাব উদ্দিন, মোশাররফ হোসেন,  আবদুস সালাম, এস এস ইব্রাহিম,মোঃ আব্দুল হান্নান, কৃষক লীগের আহবায়ক মাসুদ আলম লিটন, যুগলীগের যুগ্ন আহবায়ক মঞ্জরুল হক রাসেল,  প্রমুখ।


সভায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট ইমদাদুল হক সেলিম বলেন, জাতির জনককে হত্যার মধ্যদিয়ে বাংলাদেশকে হত্যা করা হয়েছিল এবং দেশকে আবারো পাকিস্তান বানানোর চেষ্টা করছিল। জাতির জনকের কন্যা শেখ হাসিনা সেই অবস্থান থেকে বাংলাদেশকে স্মার্ট বাংলাদেশের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। স্মার্ট বাংলাদেশ গড়ে তুলতে ২০২৪ সালের নির্বাচনে আবারো শেখ হাসিনাকে ক্ষমতায়  আনতে হবে। এ জন্য আওয়ামী লীগের সকল পর্যায়ের নেতাকর্মীকে ঐক্যবদ্ধ থাকতে হবে।


বিকেলে ময়মনসিংহ জেলা আওয়ামী লীগ আয়োজিত টাউনহল মাঠের জনসভায় যোগদানের জন্য ময়মনসিংহের উদ্দেশ্যে যাত্রা করে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের নেতৃত্বে নেতাকর্মীগণ।


আরএক্স/