‘হাতির দাঁতের লেহেঙ্গা’ পরে কান উৎসবে সারা


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৫:৫৭ অপরাহ্ন, ১৭ই মে ২০২৩


‘হাতির দাঁতের লেহেঙ্গা’ পরে কান উৎসবে সারা
উৎসবে সারা আলি খান।

বিশ্বের সবচেয়ে বড় কান চলচ্চিত্র উৎসবের ৭৬তম আসর শুরু হয়েছে ১৬ মে, যা চলবে আগামী ২৭ মে পর্যন্ত। উৎসবের এই ১২ দিনে প্রদর্শিত হবে ১২টি সিনেমা। সঙ্গে দেখানে হবে একটি টেলিভিশন শো-ও। ইতোমধ্যে কান ফিল্ম ফেস্টিভ্যালে যোগ দিতে পৌঁছে গিয়েছেন বলিউড তারকারা।


এই বড় প্রথম কান চলচ্চিত্র উৎসবে যোগ দিয়েছেন বলিউডের তারকা অভিনেত্রী সারা আলি খান। উৎসবের উদ্বোধনীর সন্ধায় ভারতীয় পোশাকেই রেড কার্পেট মাতান এই অভিনেত্রী।


মঙ্গলবার (১৬ মে) সারাকে দেখা গেছে, বেইজ কালারের ‘হাতির দাঁতের লেহেঙ্গায়’। যা ইতোমধ্যেই অভিনেত্রীর অনেকগুলো ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পরেছে।


হিন্দুস্থান টাইমসের বলছে, কান চলচ্চিত্র উৎসবে হাতির দাঁতের লেহেঙ্গার সঙ্গে ম্যাচিং ব্লাউজ এবং লম্বা ট্রেলসহ দোপাট্টা, ম্যাচিং কানের দুল আর ব্রেসলেট পরা সারার থেকে চোখ ফেরানো যাচ্ছিল না।


উল্লেখ্য, এ বছরে কান চলচ্চিত্র উৎসবের রেড কার্পেটে দেখা যাবে বলিউডের একঝাঁক নতুন মুখ। কান ফিল্ম ফেস্টিভ্যালে ডেবিউ করছেন আনুশকা শর্মা থেকে সানি লিওনি, মানসী চিল্লার, এষা গুপ্তা, নবাব নন্দিনীসহ আরও অনেকে। হলিউডের ডাকসাইটে পরিচালক-প্রযোজক থেকে অভিনেতারা এই কান চলচ্চিত্র উৎসবের মূল আকর্ষণ।


জেবি/এসবি