কান চলচ্চিত্র উৎসবে ডেপ কাঁদলেন কেন?


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১১:৩৯ পূর্বাহ্ন, ১৮ই মে ২০২৩


কান চলচ্চিত্র উৎসবে ডেপ কাঁদলেন কেন?
জনি ডেপ

বিশ্বের সব চেয়ে বড় চলচ্চিত্র উৎসব কান চলচ্চিত্র উৎসবের ৭৬তম পর্দা উঠেছে মঙ্গলবার (১৬ মে)। জনি ডেপ অভিনীত ‘জিন দ্যু বারি’ দিয়ে কানের যাত্রা শুরু হয়। উদ্বোধনী দিনে হলিউড অভিনেতা জনি ডেপের সিনেমা প্রদর্শিত হয়। আর এ মঞ্চে কেঁদে ফেলেন তিনি। আর সেই মুহূর্তের একটি ভিডিও ছড়িয়ে পড়েছে সামাজিকমাধ্যমে। কিন্তু জনি ডেপ কাঁদলেন কেন?


চলচ্চিত্র বিষয়ক ম্যাগাজিন ভ্যারাইটি ডটকম জানায়, কান চলচ্চিত্র উৎসবে প্রদর্শিত হয় জনির নতুন সিনেমা ‘জেন ডু ব্যারি’। বায়োগ্রাফিক্যাল-ড্রামা ঘরানার এ সিনেমার পরিচালক-প্রযোজক ফরাসি তারকা মায়েন। এর নাম ভূমিকায়ও অভিনয় করেছেন মায়েন। ফরাসি রাজা লুইয়ের চরিত্রে অভিনয় করেছেন জনি ডেপ। সিনেমাটি দেখার পর দাঁড়িয়ে টানা ৭ মিনিট হাততালি দেন দর্শকরা। আর এ দৃশ্য দেখে কেঁদে ফেলেন জনি ডেপ।


সংবাদমাধ্যমটি এ মুহূর্তের একটি ভিডিও সামাজিকমাধ্যম ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। সেখানেও কাঁদতে দেখা যায় জনি ডেপকে। এসময় তার পাশে ছিলেন সিনেমাটির পরিচালক।


এদিন ‘জেন ডু ব্যারি’ সিনেমায় জনির অভিনয়ে মুগ্ধ দর্শক ও সমালোচক। তারই রেশ ধরে উঠে দাঁড়িয়ে ৭ মিনিট ধরে করতালির মাধ্যমে তারকাকে সম্মান জানালেন তারা। দর্শকের এই ভালবাসা পেয়ে আপ্লুত অভিনেতা। তবে এ ঘটনাতে ভীষণ খেপেছেন অ্যাম্বার ভক্তরা। তারা অভিযোগ তুললেন, কান উৎসব নির্যাতনকারীদের উৎসাহ দিচ্ছে।


জেবি/এসবি