ঢাবির আন্তঃহল ও আন্তঃবিভাগ ক্রিকেট প্রতিযোগিতার পুরস্কার বিতরণ


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৫৪ অপরাহ্ন, ১৮ই মে ২০২৩


ঢাবির আন্তঃহল ও আন্তঃবিভাগ ক্রিকেট প্রতিযোগিতার পুরস্কার বিতরণ
ছবি: সংগৃহীত

ঢাকা বিশ্ববিদ্যালয়ের আন্তঃহল (ছাত্রী) ও আন্তঃবিভাগ (ছাত্র) ক্রিকেট প্রতিযোগিতা ২০২৩-এর পুরস্কার বিতরণ করা হয়েছে।


বৃহস্পতিবার (১৮ মে) বিশ্ববিদ্যালয় জিমনেশিয়ামে পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়। 


বিশ্ববিদ্যালয়ের প্রো-ভাইস চ্যান্সেলর (প্রশাসন) ও ঢাবি স্পোর্টস বোর্ডের সভাপতি অধ্যাপক ড. মুহাম্মদ সামাদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। 


আন্তঃহল (ছাত্রী) ক্রিকেট প্রতিযোগিতায় কবি সুফিয়া কামাল হল চ্যাম্পিয়ন এবং রোকেয়া হল ও শামসুন নাহার হল যৌথভাবে রানার্স-আপ হয়েছে। 


এছাড়া, আন্তঃবিভাগ (ছাত্র) ক্রিকেট প্রতিযোগিতায় (দক্ষিণ অঞ্চল) ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগ চ্যাম্পিয়ন এবং আইন বিভাগ রানার্স-আপ হয়েছে। আন্তঃবিভাগ (ছাত্র) ক্রিকেট প্রতিযোগিতায় (উত্তর অঞ্চল) মার্কেটিং বিভাগ চ্যাম্পিয়ন এবং সমাজকল্যাণ ও গবেষণা ইনস্টিটিউট রানার্স-আপ হয়েছে।


ঢাবি ক্রিকেট কমিটির সভাপতি অধ্যাপক ড. আব্দুল্লাহ আল মাহমুদের সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে শারীরিক শিক্ষা কেন্দ্রের পরিচালক, বিভিন্ন হলের প্রাধ্যক্ষ, বিভিন্ন বিভাগের চেয়ারম্যান,  শিক্ষক, শিক্ষার্থী ও কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। 


প্রো-ভাইস চ্যান্সেলর (প্রশাসন) অধ্যাপক ড. মুহাম্মদ সামাদ বিজয়ীদেরসহ অংশগ্রহণকারী সকল দলকে আন্তরিক অভিনন্দন জানান। 


তিনি বলেন, খেলাধুলার মাধ্যমে শিক্ষার্থীদের শরীর ও মন সুস্থ থাকে এবং শিক্ষার্থীদের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক ও বিশেষ মানবিক মূল্যবোধের বিকাশ ঘটে। এছাড়া, খেলাধুলা জীবনের নানা সমস্যা কাটিয়ে উঠতে সাহায্য করে বলে তিনি উল্লেখ করেন।


জেবি/ আরএইচ/