সালমানের বোনের ঘর থেকে হিরের গয়না চুরি!


Janobani

সুজন চক্রবর্তী, আসাম (ভারত)

প্রকাশ: ০৪:৪৫ অপরাহ্ন, ১৮ই মে ২০২৩


সালমানের বোনের ঘর থেকে হিরের গয়না চুরি!
বোনের সঙ্গে সালমান খান

বাড়ি থেকে বহু মূল‍্যের হিরের দুল চুরি হয়ে যাওয়ায় পুলিশে অভিযোগ দায়ের করেন বলিউড অভিনেতা সালমান খানের বোন অর্পিতা খান শর্মা। স্বামী আয়ুষ শর্মা ও দুই পুত্রকে নিয়ে ভারতের মুম্বইয়ের খর এলাকায় থাকেন অর্পিতা। 


তার অভিযোগে প্রকাশ, রুপটানের জন‍্য ব‍্যবহৃত পাত্রের মধ‍্যে রাখা ছিল হিরের দুল জোড়া। সেখান থেকেই উধাও। গত ১৬ই মে চুরির ঘটনাটি সংগঠিত হওয়ার পর অর্পিতা থানায় ডায়েরি করেন। এরপরই সক্রিয় হয় পুলিশ এবং রাতের মধ‍্যেই সন্দীপ হেগড়ে (৩০) নামক যুবককে গ্রেফতার করা হয়।


সন্দীপ থানের এক বস্তির বাসিন্দা। গত ৪ মাস পরিচারক হিসেবে কাজ করতেন অর্পিতারই বাড়িতে। চুরির ঘটনার পর কাউকে কিছু না জানিয়ে তিনি উধাও হয়ে যেতেই সন্দেহ তার উপর গিয়ে পড়ে।


অর্পিতার বাড়িতে সন্দীপ ছাড়া আর ১০ জন গৃহ সেবক রয়েছেন। তাদের ও কাউকে কিছু না জানিয়ে সন্দীপের গা ঢাকা দেওয়ার ঘটনায় পুলিশ সতর্ক হয়। ভিলে পার্লে ইস্ট এর বস্তিতে হানা দিয়ে সন্দীপের ঘর তল্লাশি করে পুলিশ। সেখানেই উদ্ধার হয় ৫ লক্ষ টাকা মূল‍্যের হিরের দুল। 


খর থানার এক আধিকারিক বলেন, " অভিযুক্ত সন্দীপ হেগড়ের কাছ থেকে হিরে খচিত সোনার দুল জোড়া পাওয়া গেছে। যার বাজার মূল‍্য ৫ লক্ষ টাকা হবে। ১৭ নম্বর রোড খার এলাকায় অর্পিতা খান শর্মার বাড়ি থেকে  এই অলংকার চুরি গিয়েছিল।


আধিকারিক আরও জানান, প্রযুক্তির সাহায্য নিয়েই থানের বস্তি থেকে সন্দীপকে আটক করা হয়েছে। অলংকার ফিরে পেয়ে স্বস্তিতে সালমানের বোন।


জেবি/এসবি