ফারুকের আসনে ফেরদৌসকে দেখতে চান ওমর সানী


Janobani

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ০৭:২৮ অপরাহ্ন, ১৮ই মে ২০২৩


ফারুকের আসনে ফেরদৌসকে দেখতে চান ওমর সানী
ফেরদৌস - ওমর সানি

সদ্য প্রয়াত হয়েছেন সংসদ সদস্য, চলচ্চিত্র অভিনেতা ও বীর মুক্তিযোদ্ধা আকবর হোসেন পাঠান ফারুক। তার আসনটিতে জনপ্রিয় নায়ক ফেরদৌস আহমেদকে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে দেখতে চান ঢাকাই সিনেমার নব্বই দশকের জনপ্রিয় নায়ক ওমর সানী। 


বুধবার (১৭ মে) এ বিষয়ে সামাজিকমাধ্যম ফেসবুকে একটি পোস্ট করেন ওমর সানী। তিনি লেখেন, ‘ফারুক ভাই চলে গেছেন আল্লাহ তাকে জান্নাত নসিব করুন। তার শূন্যতা কেউ পূরণ করতে পারবে না, গুলশান বনানী তার যে সংসদ সদস্য পদ খালি হয়েছে সেই জায়গায় আমাদের ছোট ভাই ফেরদৌস কে ভাবাই যায়, মাননীয় প্রধানমন্ত্রী একটু ভেবে দেখবেন, ধন্যবাদ।’


এদিকে, অভিনেতা সিদ্দিকুর রহমান অনেক দিন ধরেই এই আসনে আওয়ামী লীগের মনোনয়ন চান বলে জানিয়ে আসছেন। ফারুকের মৃত্যুর পরও প্রকাশ্যে এসেছে তার পোস্টার। যেখানে বলা হয়, সিদ্দিক গুলশান-বনানীর আসনটিতে আওয়ামী লীগের প্রার্থী হতে চান।


প্রসঙ্গত, সোমবার (১৫ মে) সিঙ্গাপুরের স্থানীয় সময় সকাল ১০টায় মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান নায়ক ফারুক। মঙ্গলবার (১৬ মে) দিনভর শহিদ মিনার, এফডিসি, চ্যানেল আই, গুলশানের বিভিন্ন স্থানে শ্রদ্ধা নিবেদন ও জানাজা শেষে রাতে গাজীপুরের কালীগঞ্জে পারিবারিক কবরস্থানে সমাহিত করা হয়েছে তাকে।


জেবি/এসবি