মুরাদনগরে নোমান আহমেদ ডিগ্রি কলেজের চমকপ্রদ প্রাপ্তি


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০১:৫৭ অপরাহ্ন, ১৯শে মে ২০২৩


মুরাদনগরে নোমান আহমেদ ডিগ্রি কলেজের চমকপ্রদ প্রাপ্তি
ছবি: সংগৃহীত

কুমিল্লার মুরাদনগরে জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৩ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠান মালায় চমকপ্রদ সাফল্যের স্বাক্ষর রেখেছে ঐতিহ্যবাহী কাজী নোমান আহমেদ ডিগ্রি কলেজ। বিভিন্ন ক্যাটাগরিতে সেরাদের তালিকায় কলেজ পর্যায়ে সর্বোচ্চ সেরা নিয়ে উপজেলার শীর্ষে অবস্থান করছে কলেজটি। 


গতকাল উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার কাজী ফরিদ উদ্দিন আহামেদের স্বাক্ষরিত একটি তালিকা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়লে খুশির সাগরে ভাসতে শুরু করে কলেজটির সাবেক ও বর্তমান শিক্ষক শিক্ষার্থী থেকে শুরু করে সর্বস্তরের সাধারণ জনতা।


কর্মক্ষেত্রে অবিচল দক্ষতা দেখিয়ে কলেজ পর্যায়ে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধানের স্থানটি অর্জন করেছেন অধ্যক্ষ মো. সাদেকুল ইসলাম, রোভার ইউনিটে সাংগঠনিক গতিশীল কার্যক্রমের মাধ্যমে উপজেলায় শ্রেষ্ঠ নির্বাচিত হয়েছে কাজী নোমান আহমেদ ডিগ্রি কলেজ রোভার ইউনিট, শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক হয়েছেন দীন দয়াল পাল, শ্রেষ্ঠ রোভার স্কাউট হয়েছেন জানে আলম।


বিশেষ করে সকলের আলোচনার কেন্দ্রবিন্দুতে প্রশংসা কুড়াচ্ছেন পিতা-কন্যার শ্রেষ্ঠত্বের জুটি। উপজেলায় কলেজ পর্যায়ে রোভার দলটিকে সুগঠিত করে শ্রেষ্ঠ রোভার শিক্ষকের মর্যাদা পেয়েছেন শিক্ষক পিতা ড.মনিরুজ্জামান। তারই সুযোগ্য মেধাবী তনয়া সাকিয়া জমজম মিম সামগ্রিক ফলাফল, সহশিক্ষা কর্যক্রম সহযোগে সকল ক্ষেত্রে কৃতিত্বের ছোঁয়ায় শ্রেষ্ঠ শিক্ষার্থী নির্বাচিত হয়েছে।


উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা কাজী ফরিদ উদ্দিন আহামেদ জনবাণীকে বলেন, অত্যন্ত সচ্ছতার সাথে সকল কাগজপত্র ও তথ্যপ্রমাণাদি যাচাই বাছাই করে সকলকে নির্বাচিত করা হয়েছে। জেলা পর্যায়েও শ্রেষ্ঠত্বের ধারা বজায় রেখে উপজেলার সুনাম অক্ষুণ্ণ রাখবে বলে আশাবাদী।


জেবি/ আরএইচ/