সরিষাবাড়ীতে এসএসসি পরীক্ষার্থীর রহস্যজনক মৃত্যু, স্বামী আটক


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০৩:৪৬ অপরাহ্ন, ২০শে মে ২০২৩


সরিষাবাড়ীতে এসএসসি পরীক্ষার্থীর রহস্যজনক মৃত্যু, স্বামী আটক
ছবি: জনবাণী

জামালপুরের সরিষাবাড়ীতে সাদিয়া আক্তার (১৯) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 


শনিবার (২০ মে) ভোরে উপজেলার ডোয়াইল ইউনিয়নের মাজালিয়া ভূইয়াপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় সন্দেহজনক ভাবে গৃহবধূর স্বামী রায়হানকে আটক করেছে সরিষাবাড়ী থানা পুলিশ।


নিহতের পরিবার ও স্থানীয়রা সুত্রে জানা যায়, নিহত গৃহবধূ সাদিয়া আক্তার মাজালিয়া গ্রামের সাইফুল ইসলামের মেয়ে। সে চলমান এসএসসি পরীক্ষার্থী ছিলেন। গত মাসের ২৭ তারিখে পৌরসভার কোনাবাড়ী এলাকায় আব্দুল্লার ছেলে ইঞ্জিনিয়ার রায়হানের সাথে বিয়ে হয় সাদিয়া আক্তারের। এসএসসি পরীক্ষা চলমান থাকায় বিয়ের পর থেকেই বাবার বাড়ীতেই থাকতেন সাদিয়া। 


শুক্রবার বিকালে স্বামী রায়হান ও তার বাড়ির আত্নীয় স্বজন বেড়াতে আসেন সাদিয়ার বাড়িতে। আত্নীয় স্বজনরা রাতেই চলে গেলেও স্বামী থেকে যায়। রাতে স্বামী-স্ত্রীকে এক ঘরে থাকতে দিয়ে পরিবারের লোকজন অন্য ঘরে ঘুমিয়ে পড়ে। 


হটাৎ ভোর রাতে স্বামীর রায়হান ডাক চিৎকার করতে থাকে। পরে পরিবারের লোকজন গিয়ে দেখেন গলায় ওড়না পেঁচানো অবস্থায় সাদিয়ার মরদেহ বুকে জড়িয়ে ধরে কান্নাকাটি করছেন স্বামী রায়হান। পরে থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়। 


কথা হলে সরিষাবাড়ী থানার ওসি(তদন্ত) ফয়সাল আহম্মেদ প্রতিবেদক মাসুদুর রহমানকে মুঠোফোনে জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ উদ্ধার করে  হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে । ময়নাতদন্ত শেষে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।


আরএক্স/