শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী নির্বাচিত করতে হবে: এমপি মাসুদ


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৩:৪৪ অপরাহ্ন, ২৬শে মে ২০২৩


শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী নির্বাচিত করতে হবে: এমপি মাসুদ
প্রকল্পের সড়ক নির্মাণ কাজের উদ্বোধন অনুষ্ঠানে অতিথিরা। ছবি: জনবাণী

যে কোন মূল্যে শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী নির্বাচিত করতে হবে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ফেনী-৩ আসনের সংসদ সদস্য লে.জেনারেল (অব.) মাসুদ উদ্দিন চৌধুরী।


বৃহস্পতিবার (২৫ মে) দুপুরে দক্ষিণপূর্বাঞ্চলে বীজ বর্ধন খামার স্থাপন প্রকল্পের সড়ক নির্মাণ কাজের উদ্বোধন অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।


মাসুদ উদ্দিন চৌধুরী বলেছেন, শেখ হাসিনা প্রধানমন্ত্রী নির্বাচিত না হলে সোনাগাজীসহ দেশব্যাপী উন্নয়নের কোন মূল্য থাকবে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনা থাকলে দেশে উন্নয়নের ধারাবাহিকতা বজায় থাকবে। রাস্তা-ঘাট, অবকঠামো উন্নয়ন নয়, দেশের মানুষ সুখে শান্তিতে নির্বিঘ্নে বসবাস করতে পারে।


আরও পড়ুন: অস্ত্র হাতে মিছিলে বাঁশখালীর এমপি মোস্তাফিজ


তিনি বলেন, বিগত সময়ে আমি কথা দিয়েছিলাম আমি এমপি নির্বাচিত হলে সোনাগাজী ও দাগনভূঞায় কোন সন্ত্রাস থাকবেনা। চোর, ডাকাত, মাদক ব্যবসায়ী ও জলদস্যু থাকবেনা। শান্তি ও সহবস্থানের রাজনীতি প্রতিষ্ঠা করবো। আগে একদল ক্ষমতায় এলে অন্য দলের লোকেরা এলাকায় থাকতে পারত না। রাজনৈতিকভাবে মামলা-মোকদ্দমা লেগে থাকতো। ফলে সাধারণ মানুষও হয়ানির শিকার হতো। আমি এমপি হওয়ার পর থেকে কোন রাজনৈতিক মামলা হয়নি। মানুষ শান্তিতে বসবাস করছে।


এমপি বলেন, বর্তমান সরকার উন্নয়নের পাশাপাশি জনগণকে শান্তিতে বসবাসের সুযোগ করে দিয়েছেন। এ সরকারের আমলে রাস্তা, ঘাট, ব্রিজ, পুল কালভার্টের ব্যাপক উন্নয়ন হয়েছে। আমি এলাকার উন্নয়নে সবসময় সোচ্চার ছিলাম। ডিও লেটারের জন্য যে যখন আমার কাছে গিয়েছেন উন্নয়নের সার্থে আমি কোন কার্পণ্য করিনি। কাল বিলম্ব না করে ডিও লেটার দিয়েছি। ব্যক্তিগত ভাবে স্থানীয় সরকার বিভাগের প্রধান প্রকৌশলীর সাথে দেখা করে এলাকার সমস্যা ও উন্নয়নের কথা বলেছি। ভবিষ্যতেও আমি এলাকার উন্নয়নে সোচ্চার থাকবো। 


তিনি বলেন, এ সরকার চলমান থাকলে আর আমি কামিয়াব হলে আগামী কয়েক বছরে সোনাগাজী ও দাগনভূঞা উপজেলার চেহারা বদলে যাবে। 


আরও পড়ুন: ফেনীতে বিএনপির বিশাল জনসভা অনুষ্ঠিত


চরদরবেশ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম ভুট্টোর সভাপতিত্বে ও যুবলীগ নেতা আবদুল জলিলের সঞ্চালনায় চরদরবেশ ইউনিয়নের নূরানী বাজারে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন. ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী, বিএডিসির প্রকল্প পরিচালক সারোয়ার জাহান, সোনাগাজী উপজেলা পরিষদের চেয়ারম্যান জহির উদ্দিন মাহমুদ লিপটন, দাগনভূঞা উপজেলা পরিষদের চেয়ারম্যান দিদারুল কবির রতন, উপজেলা আ.লীগের সভাপতি অধ্যাপক মফিজুল হক, সোনাগাজী পৌরসভার মেয়র, উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক অ্যাড. রফিকুল ইসলাম খোকন ও সোনাগাজী মডেল থানার ওসি মুহাম্মদ খালেদ হোসেন দাইয়্যান। বক্তব্য রাখেন উপজেলা জাতীয় পার্টির সভাপতি হাজী আবু সুফিয়ান, চরচান্দিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশারফ হোসেন মিলন, চরদরবেশ ইউনিয়ন আ.লীগের সভাপতি মো. শাহাব উদ্দিন প্রমুখ।


জেবি/ আরএক্স/ আরএইচ/