বাফুফের ক্যাম্প ছাড়লেন সাফজয়ী আঁখি


Janobani

ক্রীড়া ডেস্ক

প্রকাশ: ১১:৫৭ পূর্বাহ্ন, ২৯শে মে ২০২৩


বাফুফের ক্যাম্প ছাড়লেন সাফজয়ী আঁখি
আঁখি খাতুন

বাংলাদেশ নারী ফুটবলে যেন হঠাৎ অবসরের হিরিক পড়েছে। ক্যাম্প থেকে বাদ পড়ে সাফজয়ী আনুচিং মগিনি এবং সাজেদা খাতুন ফুটবলকে আগেই বিদায় জানিয়েছেন। এরপর শুক্রবার ( ২৬ মে) এক ফেসবুক পোস্টে ফুটবল থেকে অবসরের ঘোষণা দেন সিরাত জাহান স্বপ্না।। এবার বাফুফের ক্যাম্পকে বিদায় জানালেন ডিফেন্ডার আঁখি খাতুন। 


রবিবার (২৮ মে) রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে এক অনুষ্ঠানে গণমাধ্যমকে নিজের ভবিষ্যত পরিকল্পনার কথা জানিয়েছেন তিনি। চীনের একটি প্রতিষ্ঠানে খেলাধুলার পাশাপাশি পড়াশোনা করার জন্য যাচ্ছেন বলে জানিয়েছেন দেশের এই তারকা ফুটবলার।


আরও পড়ুন: পদত্যাগ করছেন সাফজয়ী নারী দলের কোচ ছোটন


তিনি বলেন, ''আসলে আমি আমার চীনে যাওয়ার বিষয়টা এখনই বলতাম না। এটা বললাম যাতে কোনও নেগেটিভ নিউজ না হয়। এখনই নিশ্চিত করে কিছু বলতে চাচ্ছি না। ঈদের পরে যাবো। কনফার্ম হলে সকলকে প্রতিষ্ঠানের নামও জানাবো। 


তিনি আরও বলেন, এমন না যে ফুটবল খেলব না বা বাংলাদেশে ফুটবল খেলব না। চীনে গেলেও দেশের ফুটবলের সঙ্গেই থাকবো। 


আরও পড়ুন: আইপিএল ফাইনালে গুজরাট-চেন্নাইয়ের সম্ভাব্য একাদশ


চীনে লেখাপড়া নাকি খেলাধুলা করতে যাচ্ছেন? এমন প্রশ্নের জবাবে আঁখি বলেন, আমি পড়াশুনো, খেলাধুলা দুইটাই করতে যাচ্ছি। এটা অনেকটা বিকেএসপির মতোই। বিকেএসপির মতো দুইটা শাখা আছে। আমার যেখানে সুবিধা হবে, আমি সেখানেই যাবো।


আঁখি বলেন, পল স্মলিকে আমি আমার সিদ্ধান্ত জানিয়েছি। যাওয়ার খরচ নিয়ে এখনও কোনো বলার মতো আলোচনা হয়নি। তবে যদি নিজের খরচে যেতে হয়, তাতেও আমার কোনো আফসোস নেই।


জেবি/এসবি