মুক্তির আগেই ‘আদিপুরুষ’ ২০০ কোটিতে বিক্রি


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৩:৩০ অপরাহ্ন, ৩০শে মে ২০২৩


মুক্তির আগেই  ‘আদিপুরুষ’ ২০০ কোটিতে বিক্রি
প্রভাস

‘বাহুবলী’খ্যাত দক্ষিণি অভিনেতা প্রভাস ও বলিউড নায়িকা কৃতি শ্যানন জুটির প্রথম ছবি ‘আদিপুরুষ’। সিনেমাটির দ্বিতীয় গান ‘রাম সিয়া রাম’২৯ মে মুক্তি পেয়েছে। বেশ প্রশংসা কুড়াচ্ছে গানটি।  এর মধ্যে জানা গেল মুক্তির আগেই ‘আদিপুরুষ’র তেলুগু ভার্সনের সত্ত্ব ১৭০ কোটি রুপিতে বিক্রি করা হয়েছে (যা বাংলাদেশি মুদ্রায় প্রায় ২০০ কোটি টাকা)। 


ভারতীয় বিভিন্ন গণমাধ্যম সূত্রে জানা যায়, অন্ধ্রপ্রদেশের একটি পপুলার প্রযোজনা সংস্থার কাছে ওই স্বত্ত্ব বিক্রি করা হয়েছে। তামিল, তেলুগু, মালালায়াম, কন্নড় ও হিন্দি মোট পাঁচটি ভাষায় মুক্তি পাবে প্রভাস-কৃতি জুটির আদিপুরুষ। তবে তেলুগু ভার্সন বিক্রি হলেও এখনও ‘আদিপুরুষ’ ছবির হিন্দি আর বাকি ভাষার থিয়েট্রিক্যাল রাইটস নিয়ে কোনো তথ্য আসেনি।


আরও পড়ুন: তিন অভিনেত্রীর সঙ্গে রাজের ভিডিও ফাঁস, মুখ খুললেন পরীমনি


অপর ভাষাগুলোর সত্ত্ব বিক্রির অর্থ যুক্ত হলে অঙ্কটা আরও বড় হবে বলে ধারণা করা হচ্ছে। এ ছাড়া ছবিটির ডিজিটাল, মিউজিক্যাল ও ওটিটি সত্ত্বও যুক্ত হবে। বোঝা যাচ্ছে, প্রভাসের ‘আদিপুরুষ’ মুক্তির আগেই বড়সড় আয়ের মুখ দেখবে। আগামী ১৬ জুন রূপালি পর্দায় রাম-সীতার বেশে দর্শকের দরবারে হাজির হবেন দক্ষিণী সুপারস্টার প্রভাস ও গ্ল্যাম ডিভা কৃতি শ্যানন।


আরও পড়ুন: রাজের সঙ্গে ভিডিও ফাঁস, মুখ খুললেন সুনেরাহ


জাতীয় পুরস্কার পাওয়ার পর ওমের পরবর্তী প্রজেক্ট প্রভাস-কৃতি জুটির আদিপুরুষ। ওম রাউতের হাত ধরে বড় পর্দায় প্রভাস-কৃতীর যুগলবন্দী ম্যাজিক দেখার অপেক্ষায় দর্শক।


জেবি/এসবি