একুশে ফেব্রুয়ারিতে ছাত্রলীগের দুই দিনের কর্মসূচি


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


একুশে ফেব্রুয়ারিতে ছাত্রলীগের দুই দিনের কর্মসূচি

অমর একুশে ফেব্রুয়ারি, মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে দুই দিনের কর্মসূচি গ্রহণ করেছে বাংলাদেশ ছাত্রলীগ।

কর্মসূচি অনুযায়ী, সোমবার (২১ ফেব্রুয়ারি) রাত ১২টা ১ মিনিটে একুশের প্রথম প্রহরে কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পার্ঘ্য অর্পণ, ভোর ৬টা ৩০ মিনিটে সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়, সারা দেশে সংগঠনের সব কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা অর্ধনমিতকরণ ও কালো পতাকা উত্তোলন করবে ছাত্রলীগ।

সকাল ৭টায় কালো ব্যাজ ধারণ, প্রভাতফেরি সহ আজিমপুর কবরস্থানে ভাষা শহীদের কবরে ও কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পার্ঘ্য অর্পণ ও শ্রদ্ধা নিবেদন করা হবে। নিউ মার্কেটের দক্ষিণ গেট থেকে প্রভাতফেরি শুরু হবে।

এছাড়া ২২ ফেব্রুয়ারি (মঙ্গলবার) বিকেল সাড়ে ৩টায় আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত আওয়ামী লীগের আলোচনা সভায় অংশগ্রহণ করবে ছাত্রলীগ।

শনিবার (১৯ ফেব্রুয়ারি) রাতে সংগঠনটির এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব কর্মসূচির কথা জানানো হয়। বিজ্ঞপ্তিতে ২১ ফেব্রুয়ারি মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের সব কর্মসূচি যথাযথভাবে স্বাস্থ্য সুরক্ষা বিধি মেনে পালনের জন্য সংগঠনের সর্বস্তরের নেতাকর্মীর প্রতি আহ্বান জানানো হয়।

ওআ/