সংসদ নির্বাচনে প্রার্থী হওয়া নিয়ে যা বললেন ফেরদৌস


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৫:৪৭ অপরাহ্ন, ৪ঠা জুন ২০২৩


সংসদ নির্বাচনে প্রার্থী হওয়া নিয়ে যা বললেন ফেরদৌস
ফেরদৌস | ছবি- সংগৃহীত

এ বছরে ১৫ মে সিঙ্গাপুরে চিকিৎসাধীন অবস্থায় মারা যান কিংবদন্তি চিত্রনায়ক ও ঢাকা-১৭ আসনের সংসদ সদস্য আকবর হোসেন পাঠান ফারুক। তার মৃত্যুতে ঢাকা-১৭ আসনটি শূন্য ঘোষণা করা হয়েছে।


এ চিত্রনায়কের মৃত্যুর পর ঢাকা-১৭ আসনে সংসদ সদস্য হওয়ার জন্য একাধিক নাম শোনা যাচ্ছিলো। এর মধ্যে অন্যতম নায়ক ফেরদৌস আহমেদ। ছড়িয়েছে, ফারুকের আসন থেকেই জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে যাচ্ছেন ফেরদৌস।


সম্প্রতি গণমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে এ প্রসঙ্গে কথা বলেন ‘হঠাৎ বৃষ্টি’ সিনেমার এই নায়ক।


আরও পড়ুন: তিন অভিনেত্রীর সঙ্গে রাজের ভিডিও ফাঁস, মুখ খুললেন পরীমনি


ফেরদৌস জানান, নির্বাচনের বিষয়টি নিয়ে এখনই কিছু বলতে পারছি না। আরো দু-তিন দিন পর হয়তো বলা যাবে। কারণ, এখনো বাংলাদেশ আওয়ামী লীগ বা প্রধানমন্ত্রীর পক্ষ থেকে কোনো সবুজ সংকেত পাইনি।


তিনি আরও বলেন, তবে নির্বাচন করি বা না করি আমি তো দলের সঙ্গে সবসময়ই আছি। আমি মানুষের কল্যাণের জন্য কাজ করতে চাই। এতটুকু বলব, নির্বাচনের জন্য আমি প্রস্তুত। আর প্রধানমন্ত্রী চাইলে অবশ্যই নির্বাচন করব।


আরও পড়ুন: ভিডিও-ছবি ফাঁস: ৩ বন্ধু ও ভক্তদের কাছে দুঃখ প্রকাশ করলেন অভিনেতা রাজ


এদিকে, ফেরদৌস শুটিং শেষ করেছেন ছটকু আহমেদ পরিচালিত সিনেমা ‘আহারে জীবন’র কাজ। এর আগে নঈম ইমতিয়াজ নেয়ামুলের পরিচালনায় ‘গাঙচিল’ ও ‘জ্যাম’ সিনেমার কাজ শেষ করেছেন তিনি। সিনেমা ৩টিতেই তার বিপরীতে রয়েছে পূর্ণিমা। এছাড়াও মুক্তির অপেক্ষায় রয়েছে তার অভিনীত হৃদি হক নির্মিত ‘১৯৭১ সেই সব দিন’।


জেবি/এসবি