শেখ রাসেল মিনি স্টেডিয়াম প্রধানমন্ত্রীর একটি প্রিয় প্রকল্প: সখীপুরে ক্রীড়া মন্ত্রী


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ১১:২৯ পূর্বাহ্ন, ৫ই জুন ২০২৩


শেখ রাসেল মিনি স্টেডিয়াম প্রধানমন্ত্রীর একটি প্রিয় প্রকল্প: সখীপুরে ক্রীড়া মন্ত্রী
যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল | ছবি- দৈনিক জনবাণী

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল বলেছেন, শেখ রাসেল মিনি স্টেডিয়াম প্রধানমন্ত্রীর একটি প্রিয় প্রকল্প, এই কার্যক্রম সারা দেশে চলমান রয়েছে।’ এরই ধারাবাহিকতায় সখীপুর উপজেলায় আজ শেখ রাসেল মিনি স্টেডিয়ামের ভিত্তি প্রস্তর স্থাপন করা হলো। 


রবিবার (৪ জুন) বিকালে টাঙ্গাইলের সখীপুর উপজেলায় শেখ রাসেল মিনি স্টেডিয়ামের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথা বলেন।


তিনি আরও বলেন, টাঙ্গাইল সদরে একটি জাতীয় ও আন্তর্জাতিক মানের স্টেডিয়াম নির্মাণ করা হবে এবং সারা দেশের প্রতিটি উপজেলায় একটি করে শেখ রাসেল মিনি স্টেডিয়াম নির্মাণ করা হবে।


আরও পড়ুন: সখীপুরে ভোটার তালিকায় ভুল সংশোধনের দাবি


এসময় মন্ত্রী তার পিতা শহীদ আহসান উল্লাহ মাস্টারের মৃত্যুর পরে সখীপুর উপজেলাবাসী যে প্রতিবাদ করেছিলেন সে জন্য সখীপুরবাসীকে ধন্যবাদ জানান। 


এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন টাঙ্গাইল জেলার অতিরিক্ত জেলা প্রশাসক মো. ওলিউজ্জামান এবং সঞ্চালনা করেন দাড়িয়াপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনসার আলী আসিফ। 


আরও পড়ুন: সখীপুরে জমি নিয়ে বিরোধে প্রাণ গেল বৃদ্ধের


এসময় স্থানীয় সংসদ সদস্য অ্যাড. জোয়াহেরুল ইসলাম, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব ড. মহিউদ্দিন আহমেদ,সখীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রকৌশলী ফারজানা আলম, সখীপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব শওকত শিকদার, সখীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান জুলফিকার হায়দার কামাল, সখীপুর পৌরসভার মেয়র বীরমুক্তিযোদ্ধা আবু হানিফ আজাদ, সখীপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও স্থানীয় সাবেক সংসদ সদস্য অনুপম শাহজাহান জয়, বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সহসম্পাদক ও ডেসকো বোর্ডের পরিচালক ইঞ্জিনিয়ার আতাউল মাহমুদ, সখীপুর থানার অফিসার ইনচার্জ মো.রেজাউল করিম,সখীপুর প্রেসক্লাবের সভাপতি শাকিল আনোয়ারসহ মুক্তিযোদ্ধাগণ, উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, জনপ্রতিনিধি, সাংবাদিক, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান ও উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের স্কাউটের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।


জেবি/এসবি