১০ দিন পরীমণিকে রেখে কোথায় ছিলেন, জানালেন রাজ


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০১:৫৫ অপরাহ্ন, ৫ই জুন ২০২৩


১০ দিন পরীমণিকে রেখে কোথায় ছিলেন, জানালেন রাজ
শরিফুল রাজ

রাজের সামাজিকমাধ্যম ফেসবুক থেকে ছবি ও ভিডিও ফাঁসের পরই দাম্পত্য কলহ শুরু হয় তাদের । রীতিমতো এই ইস্যুতে সংসারও ভাঙতে বসেছে রাজ-পরীর। এমনকি বিষয়টি নিয়ে একে অপরকে দোষারোপ করছেন তারা। এদিকে সম্প্রতি গণমাধ্যমের এক সাক্ষাৎকারে রাজ জানান, ওই ১০ দিন পরীমণিকে রেখে কোথায় ছিলেন তিনি।


রবিবার (৫ জুন) একটি গণমাধ্যমের লাইভে এই ইস্যুতে কথা বলেন অভিনেতা। সে সঙ্গে তাদের দাম্পত্য টানাপড়েনের নানান কথাও তুকে ধরে রাজ।


এসময় তাকে প্রশ্ন করা হয়, এই ১০ দিন কোথায় ছিলেন তিনি? রাজ বললেন,''পরী সত্যিই বলেছে যে আমি বাসায় ছিলাম না ১০ দিন। আমার জীবনে ছোটবেলা থেকেই কোনো না কোনো কারণে বেশ কয়েকবার বাসা থেকে বের হয়ে যাওয়ার ঘটনা ঘটেছে। আমি যখন বাবা-মায়ের সঙ্গে সিলেটে ছিলাম, তখনও বাসা থেকে বের হয়ে গিয়েছিলাম। এখনও কোনো কারণেই বাসা থেকে চলে যাই।''


আরও পড়ুন: রাজ আমাদের কাবিননামা মার্চেই ছিঁড়ে ফেলেছে: পরীমণি


তিনি আরও বলেন, এই ১০ দিন আমি আমার সিনেমার ডাবিং নিয়ে কাজ করেছি। এ সময় আমি অন্যের বাসায় ছিলাম। আমি কীভাবে বাসা থেকে বেড়িয়ে এসেছি সেটা পরী ভালো করেই জানে। আর আমি কোথায় ছিলাম সেটাও সে জানে। এর সবচেয়ে বড় সাক্ষী গিয়াস উদ্দিন সেলিম ভাই ও তার স্ত্রী। কারণ, আমি যখন বাসা থেকে বেড়িয়ে আসি তখন, সেখানে তারা উপস্থিত ছিলেন।


আরও পড়ুন: নায়ক ফারুকের আসনে নির্বাচন করবেন হিরো আলম


ডিভোর্সের বিষয়ে জানতে চাইলে জবাবে 'দামাল' খ্যাত এই অভিনেতা জানান, এ ব্যাপারে সিদ্ধান্ত নিতে আমার আরও অনেক সময়ের প্রয়োজন।


জেবি/এসবি