বিমানের সুবর্ণজয়ন্তী উপলক্ষ্যে আগামী ২৩ ফেব্রুয়ারি বলাকায় বর্ণাঢ্য অনুষ্ঠান


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


বিমানের সুবর্ণজয়ন্তী উপলক্ষ্যে আগামী ২৩ ফেব্রুয়ারি বলাকায় বর্ণাঢ্য অনুষ্ঠান

সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নিজ হাতে গড়া জাতীয় পতাকাবাহী সংস্থা বিমান বাংলাদেশ এয়ারলাইনস্ ।  এ বছর ৪ জানুয়ারি সংস্থাটি গৌরবময় পথচলার ৫০ বছর পূর্ণ করেছে। বিমানের সুবর্ণজয়ন্তীর মাহেন্দ্রক্ষণকে স্মরণীয় করে রাখার জন্য বিমান বাংলাদেশ এয়ারলাইনসের প্রধান কার্যালয় বলাকায় আগামী ২৩ ফেব্রুয়ারি দিনব্যাপী নানা কর্মসূচি গ্রহণ করেছে। 

অনুষ্ঠানটির ভার্চুয়ালি উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মোঃ মাহবুব আলী।    

অনুষ্ঠানে আরও উপস্থিত থাকবেন বিমান পরিচালনা পর্ষদের চেয়ারম্যান সাজ্জাদুল হাসান, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সচিব মোঃ মোকাম্মেল হোসেন, বিমান বাংলাদেশ এয়ারলাইনসের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ড. আবু সালেহ্‌ মোস্তফা কামাল, আমন্ত্রিত অতিথিবৃন্দ এবং এয়ারলাইনসটির পরিচালকমণ্ডলীসহ বিমানের সাবেক ও বর্তমান কর্মীবৃন্দ।

বিমানের সুবর্ণজয়ন্তী উপলক্ষ্যে স্মারক ডাকটিকিট অবমুক্ত করবে বিমান বাংলাদেশ এয়ারলাইনস্। এছাড়া দেশবরেণ্য সঙ্গীতশিল্পীদের অংশগ্রহণে সন্ধ্যায় এক মনোরম সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। এদিন বিমানের বর্তমান ও অবসরপ্রাপ্ত কর্মীবৃন্দের মিলনমেলায় পরিণত হবে বলাকা প্রাঙ্গণ, সংস্থাটির প্রেস রিলিজ থেকে এ তথ্য জানা গেছে।   

বিমান বাংলাদেশ এয়ারলাইনস্-এর দীর্ঘ পথচলায় পাশে থাকার জন্য সম্মানিত যাত্রীবৃন্দ, প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার শুভানুধ্যায়ীসহ সকলকে সুবর্ণজয়ন্তীর আন্তরিক শুভেচ্ছা জানিয়েছে সংস্থাটি।  

এসএ/