সখীপুরে ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষণা


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৪:০৬ অপরাহ্ন, ৮ই জুন ২০২৩


সখীপুরে ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষণা
ছবি: সংগৃহীত

টাঙ্গাইল সখীপুরের ৮নং বহুরিয়া ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট প্রকাশ করা হয়েছে। বৃহস্পতিবার (৮ জুন) সকাল ১১টায় ইউনিয়ন পরিষদ সভাকক্ষে এ উন্মুক্ত বাজেট ঘোষণা করা হয়। 


ওই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সরকার নুরে আলম মুক্তার সভাপতিত্বে উপস্থিত সকলের উদ্দেশ্যে উন্মুক্ত বাজেট পেশ করেন ইউনিয়ন পরিষদের সচিব মো.মোশারফ হোসেন।জনহিতকর বিভিন্ন উন্নয়ন প্রকল্পে ২০২৩-২৪ অর্থবছরের প্রস্তাবিত ১ কোটি ২৩ লাখ ৯০ হাজার টাকার উন্মুক্ত বাজেট ঘোষণা করা হয়।


উন্মুক্ত বাজেট বিষয়ক সভায় বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই, বীর মুক্তিযোদ্ধা আবুল কাশেম, অবসরপ্রাপ্ত শিক্ষক আলহাজ্ব আমিনুর রহমান, সখীপুর প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক জুলহাস গায়েন, নাসির উদ্দিন সরকার, মিজান দানী,ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ওমর আলী, নুরুল ইসলাম প্রমুখ বক্তব্য রাখেন। 


আরও পড়ুন: কান্তার পল্লীতে রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন


ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সরকার নুরে আলম মুক্তা বলেন, এই বাজেট সম্পর্কে সকলের জানার এবং মতামত দেওয়ার অধিকার রয়েছে। ইউনিয়নের জনসাধারণের কল্যাণে ও উন্নয়নে বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয় বিবেচনা করেই  এ বাজেট করা হয়েছে।


আরও পড়ুন: সখীপুরে জমি নিয়ে বিরোধে প্রাণ গেল বৃদ্ধের


এসময় ওই ইউনিয়ন পরিষদের সংরক্ষিত সদস্য গোলাপী, খাতু বেগম ও রাহেলা বেগম এবং সাধারণ সদস্য ১নং ওয়ার্ড মো. শফিকুল ইসলাম, ২নং ওয়ার্ড মো. শফিকুল ইসলাম,৩নং ওয়ার্ড মো. হেলাল মিয়া,৪নং ওয়ার্ড বদরুদ্দোজা রাসেল,৫নং ওয়ার্ড আবু তাহের,৬নং ওয়ার্ড মো. আফজাল হোসেন,৭নং ওয়ার্ড শফিকুল,৮নং ওয়ার্ড সোহেল রানা ও ৯ নং ওয়ার্ডের মো.মোশারফ হোসেনসহ মুক্তিযোদ্ধা, শিক্ষক,সাংবাদিক, সামাজিক ও রাজনৈতিক  নেতৃবৃন্দ, স্থানীয়  ও জনসাধারণ উপস্থিত ছিলেন।


জেবি/এসবি