সন্তানের বাবা কে, এবার মুখ খুললেন ইলিয়ানা


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১২:৩৮ অপরাহ্ন, ১০ই জুন ২০২৩


সন্তানের বাবা কে, এবার মুখ খুললেন ইলিয়ানা
ইলিয়ানা ডি’ক্রুজ

কিছুদিন আগে মা হওয়ার খবর প্রকাশ্যে আসার পরই জনপ্রিয় দক্ষিণী অভিনেত্রী ইলিয়ানা ডি’ক্রুজকে নিয়ে সামাজিকমাধ্যমে কটাক্ষ শুরু হয়েছে। বিয়ে না করেই কীভাবে সন্তান হচ্ছে, তা নিয়ে নানান প্রশ্ন অভিনেত্রীকে। হবু বাচ্চার বাবা কে, তা জানতে চেয়েও নানারকম কটূক্তি ইলিয়ানাকে। তবে এসবে পাত্তা দেননি তিনি। বরং মাতৃত্বকালীন সময়কেই উপভোগ করছেন এ নায়িকা। 


এসব বিতর্ককেপাত্তা না দিয়ে সন্তানের বাবার ছবি প্রকাশ করলেন ইলিয়ানা। আর সঙ্গে ভালবাসা উজাড় করে দিলেন মনের মানুষকে। ইলিয়ানা তার ইনস্টাগ্রামে যে ছবিটি পোস্ট করেছেন সেটি একটি সাদাকালো ছবি। যেখানে দেখা যাচ্ছে একটি পুরুষ মানুষের সঙ্গে ঘনিষ্ঠভাবে দাঁড়িয়ে আছেন তিনি। ছবি আবছা হলেও, এই পোস্টে ইলিয়ানার ভালবাসা একেবারে স্পষ্ট।


আরও পড়ুন: প্রকাশ্যে বিটিএসের নতুন গান, মিলছে ব্যাপক সাড়া


অভিনেত্রী লিখেছেন, “অন্তঃসত্ত্বা হওয়াটা খুবই সুন্দর একটা অভিজ্ঞতা। আমি খুবই ভাগ্যবতী যে এই অপূর্ব অভিজ্ঞতার মধ্যে দিয়ে যাচ্ছি। আমার ভিতরে যে প্রাণ বড় হচ্ছে সেই অনুভূতিটা অসাধারণ...।”


ইলিয়ানা আরও লেখেন, আমার পাশে যে পুরুষ মানুষটিকে পেয়েছি, সে শক্ত করেছে আমার মনকে। পাশে ঢাল হয়ে দাঁড়িয়েছে। যখন আমি কেঁদেছি তখন চোখ মুছিয়েছে, হাসিয়েছে আমায়। তাই সব কঠিন সময়ই আমার কাছে সহজ লাগতে শুরু করেছে।


আরও পড়ুন: নেহার সংসারে ভাঙনের সুর


কয়েকদিন আগে সামাজিক মাধ্যমে পোস্ট করেছিলেন আংটি বদলের ছবি যেখানে দেখা গেল এক পুরুষের হাতে হাত দিয়ে রয়েছেন ইলিয়ানা। ইনিই কী তাহলে ইলিয়ানার হবু সন্তানের বাবা? অন্তঃসত্ত্বা অবস্থাতেই কী তাহলে বাগদান সারলেন তিনি? কে এই ইলিয়ানার সঙ্গী?


এক ছবিতেই এতগুলো প্রশ্ন ছুঁড়ে দিলেন ইলিয়ানা। ইনস্টাগ্রামে স্টোরি পোস্ট করে ইলিয়ানা লিখলেন, ‘আমার মতে এটাই রোম্যান্স।’


জেবি/এসবি