দামুড়হুদায় হত্যার রহস্য উদঘাটনে জেলা পুলিশের সংবাদ সম্মেলন


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৩:৪৪ অপরাহ্ন, ১১ই জুন ২০২৩


দামুড়হুদায় হত্যার রহস্য উদঘাটনে জেলা পুলিশের সংবাদ সম্মেলন
ছবি: জনবাণী

চুয়াডাঙ্গার দামুড়হুদায় ফল ব্যবসায়ীকে গলাকেটে হত্যা রহস্য ২৪ ঘন্টার মধ্যে উদঘাটন করেছে দর্শনা থানা পুলিশ। ঘটনার পরের দিন স্ত্রী মহিমা বেগম (৪০) কে গ্রেফতার করে পুলিশ। তাকে ব্যাপক জিজ্ঞাসাবাদে সে স্বীকার করে নিজেই তার স্বামীকে জবাই করে। 


এ ঘটনায় রবিবার (১১ মে) দর্শনা থানা চত্তরে এ সংবাদ সম্মেলন করে জেলা পুলিশ। 


এ সংবাদ সম্মেলনে জেলা পুলিশের এএসপি জাকিয়া সুলতানা বলেন, হত্যার কাজে ব্যবহৃত উদ্ধার করা হয় ঘরের মধ্যে খাটের নিচ থেকে হাসুয়া। মহিমা বিভিন্ন এনজিও ঋণের টাকা নিয়েই স্ত্রীর বলির শিকার হয় স্বামী বাবর আলী। এই এনজিও ঋণের কারণে স্বামী বাবর আলীর সাথে মাঝে মধ্যে পারিবারিক দ্বন্ধ হত। 


আরও পড়ুন: দামুডহুদায় শিক্ষকের নির্যাতনে ৫ম শ্রেণীর ছাত্রী হাসপাতালে


গত বৃহস্পতিবার ৮ মে সন্ধার দিকে স্বামী বাবর আলীর সাথে বাকবিতন্ডা হয়। সেই রাত্রে ধারালো হাসুয়া দিয়ে ঘুমন্ত অবস্থায় বাবর আলীকে স্বজোরে গলায় কোপ দেয়। তার চিৎকার শুনে লোকজন ছুটে এসে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে যায়। চিকিৎধীন অবস্থায় অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়।


এ ঘটনায় নিহত বাবর আলীর ভাই ছাবের আলী বাদি হয়ে অজ্ঞাতনামা আসামী করে মামলা করে দর্শনা থানায়। 


তবে থানা হেফাজতে নেওয়া তার স্ত্রীকে ব্যাপক জিজ্ঞাসাবাদের একপর্যায় স্বীকার করেন সে নিজেই খুন করেছে তার স্বামীকে। তার স্বীকারোক্তিতে পুলিশ উদ্ধার করে হত্যা কাজে ব্যবহৃত হাসুয়া। 


দর্শনা থানা পুলিশ ২৪ ঘন্টার মধ্যে এ হত্যার রহস্য উৎঘটন করায় সাবুবাদ জানিয়েছে এলাকাবাসী।


সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন দর্শনা থানার ওসি তদন্ত এস এম আমানউল্লা আমান, দর্শনা থানার ওসি অপারেশন নীরব হোসেন, দর্শনা থানার সেকেন্ড অফিসার এস আই আহম্মেদ বিশ্বাস।

জেবি/ আরএইচ/