নান্দাইলে বিভিন্ন ভূমি অফিস পরিদর্শন করলেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার রাজস্ব


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ১১:৩৫ পূর্বাহ্ন, ১২ই জুন ২০২৩


নান্দাইলে বিভিন্ন ভূমি অফিস পরিদর্শন করলেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার রাজস্ব
অতিরিক্ত বিভাগীয় কমিশনার রাজস্ব বেগম তাহমিনা আক্তার

নান্দাইল উপজেলা ও ইউনিয়ন ভূমি অফিস পরিদর্শন করেন ময়মনসিংহের অতিরিক্ত বিভাগীয় কমিশনার রাজস্ব বেগম তাহমিনা আক্তার। রবিবার(১১ জুন) সকালে পরিদর্শনে আসেন।


অতিরিক্ত বিভাগীয় কমিশনার পূর্ব নির্ধারিত ভ্রমন সূচির সকাল ১০ টায় উপজেলায় পৌছা মাত্রই ফুলেল শুভেচ্ছা জানান এ,টি,এম আরিফ, নান্দাইল সহকারী কমিশনার ভূমি এবং উপজেলা ও ইউনিয়ন ভূমি অফিসের কর্মকর্তা, কর্মচারীবৃন্দ। 


তিনি প্রথমে উপজেলা ভূমি অফিস পরিদর্শন করেন এবং উপস্থিত সেবা গ্রহীতাদের ভূমি সেবা বিষয়ে বিস্তারিত অবহিত করেন। এ উপজেলায় ভূমিহীন ও গৃহহীনদের আশ্রয়ন ঘরের খোজ  খবর নেন। ভোগান্তিবিহীন ভূমি সেবা নিশ্চত করতে সরকার ও বিভাগীয় কমিশনারের নিদের্শনা বাস্তবায়ন করতে সকল কর্মকর্তা কর্মচারীকে হাস্যোজ্জ্বল ও প্রাণবন্তভাবে পরামর্শ প্রদান করেন। 


তিনি এ উপজেলায় সাবেক সহকারী কমিশনার ভূমি হিসেবে স্মৃতিচারণ করেন এবং মায়াবনসহ আশপাশ পরিদর্শন করে সন্তোষ প্রকাশ করেন। অতিরিক্ত বিভাগীয় কমিশনার রাজস্ব নান্দাইল ইউনিয়ন ভূমি অফিস পরিদর্শন করেন। পরিদর্শন কালীন আগত সেবা গ্রহীতাদের সাথে সেবা মান নিয়ে আলোচনা করেন এবং সেবা গ্রহীতাদের কথা ধৈর্য সহকারে শুনেন। 


ভূমি উন্নয়ন কর, অর্পিত সম্পত্তির লীজ মানি আদায়, সরকারী খাস সম্পত্তি রক্ষণাবেক্ষণে কর্মচারীদের উদ্বুদ্ধ করেন এবং সঠিক সেবা প্রদানের পরামর্শ প্রদান করেন। 


উপস্থিত সকলকে পরিদর্শনে সহযোগিতা করার জন্য ধন্যবাদ জানিয়ে ময়মনসিংহের উদ্দেশ্যে উপজেলা ত্যাগ করেন। জানা যায় বেগম তাহমিনা আক্তার নান্দাইলের সাবেক সহকারী কমিশনার, ঈশ্বরগঞ্জের সাবেক উপজেলা নির্বাহী অফিসার, ময়মনসিংহ জেলার সাবেক অতিরিক্ত জেলা প্রশাসক রাজস্ব হিসেবে কর্মরত ছিলেন।


আরএক্স/