স্তনের বদলে বগল থেকে বেরোচ্ছে দুধ! ভিডিও ভাইরাল


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


স্তনের বদলে বগল থেকে বেরোচ্ছে দুধ! ভিডিও ভাইরাল

সদ্য একটি ফুটফুটে সন্তানের জন্ম দিয়েছেন তিনি। কিন্তু সন্তানকে স্তন্যপান করাতে গিয়ে এক ভয়ানক ঘটনার সামনে পড়তে হয় তাকে। যা দেখে রীতিমতো আতঙ্কিত হয়ে পড়েন আমেরিকাবাসী লিন্ডসে হোয়াইট নামের এই মহিলা। আতঙ্কিত হয়ে চিকিৎসকের শরণাপন্ন হন তিনি। গোটা ঘটনাটি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করলে তা ভাইরাল হয়ে যায়।

ভারতীয় গণমাধ্যমের খবর অনুযায়ি মহিলার পোস্ট করা ভাইরাল ভিডিওতে তিনি বলেন, হঠাৎ একদিন সন্তানকে স্তন্যপান করতে গিয়ে তিনি খেয়াল করেন দুধে ভিজে গিয়েছে সন্তানের মাথা। প্রথমে তিনি খুব একটা গুরুত্ব না দিলেও পরে ভয় পেয়ে যান একটি ঘটনা দেখে। তিনি দেখেন যে স্তনের পাশাপাশি শরীরের একটি অংশ থেকে দুধ বের হচ্ছে। আপনিও শুনলে অবাক হবেন যে ওই মহিলার স্তনের পাশাপাশি আর্মপিট বা বগল থেকে বেরিয়ে আসছিল দুধ। আর তাতেই ভিজেছিল সন্তানের মাথা।


এই বিষয়ে অবশ্য তিনি চিকিৎসকদের পরামর্শ নিলে তারা জানান এটি অবাক হওয়ার কিছু নাই। মানুষের শরীরে স্তন্যপায়ী টিস্যুগুলি কেবলমাত্র স্তনেই থাকে এমন নয়। টেইন অফ স্পেন্স নামক একটি কাঠামো রয়েছে যা স্তনের বাইরে এবং বগলের মধ্যে প্রসারিত থাকে। অনেক মহিলার ক্ষেত্রেই বগল থেকে দুধ বের হতে দেখা যায়। এই ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হওয়ার পর অনেক মহিলাও জানিয়েছেন যে তাঁদের সাথেও হয়েছে। এতে ভয় পাওয়ার কিছু নেই।

ওআ/