জীবননগর পৌরসভায় ২০ কোটি টাকা বাজেট ঘোষণা


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০২:৪৬ অপরাহ্ন, ১৮ই জুন ২০২৩


জীবননগর পৌরসভায় ২০ কোটি টাকা বাজেট ঘোষণা
ছবি: জনবাণী

চুয়াডাঙ্গার জীবননগর পৌর পরিষদের আয়োজনে রবিবার (১৮ জুন) সকালে পৌর পরিষদের হল রুমে ২০২৩-২৪ অর্থবছরের উন্মুক্ত বাজেট সভা অনুষ্ঠিত হয়েছে।


জীবননগর পৌরসভার মেয়র রফিকুল ইসলামের সভাপতিত্বে প্রস্তাবিত বাজেট উপস্থাপন করেন জীবননগর পৌর নির্বাহী কর্মকর্তা জায়েদ হোসেন। 


সভায় জীবননগর পৌরসভার ২০২৩-২৪ অর্থবছরের জন্য ২০ কোটি ৬৯ লাখ ৪৬ হাজার ৩৯৮ টাকার বাজেট ঘোষণা করা হয়। আয়ও সমপরিমাণ ধরা হয়েছে।  গত ২০২২-২৩ অর্থবছরে এটি ছিল ১৪ কোটি ৮৮ লাখ ৩ হাজার ৭০০ টাকা।


 সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জীবননগর পৌরসভার প্যানেল মেয়র শহিদুল  ইসলাম, প্যানেল মেয়র -২ সোয়েব আহম্মেদ অঞ্জন, প্যানেল মেয়র-৩ রিজিয়া বেগম।


আরও পড়ুন: সখীপুরে ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষণা


এ সময় আরো উপস্থিত ছিলেন, কাউন্সিলর জামাল হোসেন খোকন, আবুল কাশেম, শেখ জয়নাল আবেদিন, আপিল মাহমুদ, খোকন মিয়া, মতিয়ার রহমান, সাংবাদিক, শিক্ষক চিকিৎসকসহ পৌর পরিষদের সকল দপ্তরের কর্মকর্তারা।


বাজেট প্রসঙ্গে মেয়র রফিকুল ইসলাম বলেন, প্রধানমন্ত্রী বাংলাদেশের প্রতিটি ইঞ্চিতে উন্নয়নের জন্য যেভাবে নিরলসভাবে কাজ করছেন তা বিশ্বের বুকে একটি রোল মডেল। এছাড়াও জীবননগর পৌর পরিষদের এই বাজেট প্রমাণ করে যে শেখ হাসিনার সরকার কতটা জনবান্ধব সরকার।


জেবি/ আরএইচ/