মাঝরাতে পদ্মা সেতুতে উঠে অটোরিকশা চালকের ঝাঁপ, খুঁজছে নৌপুলিশ


Janobani

জনবাণী ডেস্ক

প্রকাশ: ০১:০৩ অপরাহ্ন, ১৯শে জুন ২০২৩


মাঝরাতে পদ্মা সেতুতে উঠে অটোরিকশা চালকের ঝাঁপ, খুঁজছে নৌপুলিশ
ছবি: সংগৃহীত

পদ্মা সেতু থেকে নদীতে ঝাঁপ দিয়ে এক অটোরিকশাচালক নিখোঁজ রয়েছেন বলে জানা গেছে। নৌপুলিশ বলছে, অবৈধভাবে উল্টোপথে সেতুতে ওঠার পর গার্ডদের ধাওয়ায় সেতুর ২১ নম্বর পিলার বরাবর তিনি ঝাঁপ দেন। 


রবিবার (১৮ জুন) রাত পৌনে তিনটার দিকে এ ঘটনা ঘটে।


খবর পেয়ে রাতেই পদ্মা সেতু দক্ষিণ থানা, ফায়ার সার্ভিস, নৌ-পুলিশ ও ডুবুরিদল যৌথভাবে উদ্ধার তৎপরতা চালায়। পরে সোমবার সকালে ঢাকা থেকে ডুবুরি দল এসে উদ্ধার অভিযানে যোগ দেয়।


আরও পড়ুন: পদ্মা সেতুতে বিভিন্ন অভিযোগে ৬৮ হাজার টাকা জরিমানা


মাওয়া নৌপুলিশের ইনচার্জ মাহবুব হোসেন জানান, রাত ২টার দিকে পদ্মা সেতুর জাজিরা প্রান্ত থেকে উল্টোপথে ব্যাটারিচালিত অটোরিকশা এক চালক সেতুর উপর উঠে যান। বিষয়টি টের পেয়ে সেতুর নিরাপত্তারক্ষীরা তাকে ধাওয়া করেন। পরে সেতুর ২১নং পিয়ারের কাছে এলে অটোরিকশা রেখে চালক অটো রেখে নদীতে ঝাপ দেন।


পদ্মা সেতু উত্তর থানার অফিসার ইনচার্জ (ওসি) আলমগীর হোসেন জানান, রাতে পদ্মা সেতুর নিরাপত্তারক্ষীরা অটোরিকশাটি থানা নিয়ে আসে। তারা অটোচালকের ঝাঁপ দেয়ার তথ্য আমাদের জানান।


পদ্মা সেতু দক্ষিণ থানার অফিসার ইনচার্জ (ওসি) এমারত হোসেন বলেন, মধ্য রাতে পদ্মা সেতুর নিরাপত্তারক্ষী মো. সোহেল ফোন করে সেতু থেকে অটোরিকশা চালকের ঝাঁপ দেয়ার তথ্য জানান। পুলিশ ঘটনাস্থলে গিয়ে নৌপুলিশ ও ফায়ার সার্ভিসকে জানালে তারা উদ্ধার অভিযানে নামে।


জেবি/ আরএইচ/