নাসিরের দুর্বলতা প্রকাশ্যে আনলেন তামিমা


Janobani

ক্রীড়া ডেস্ক

প্রকাশ: ০২:৪৮ অপরাহ্ন, ৩রা জুলাই ২০২৩


নাসিরের দুর্বলতা প্রকাশ্যে আনলেন তামিমা
নাসির - তামিমা

ঈদুল আজহা উপলক্ষে গণমাধ্যমে এক আড্ডায় অংশ নিয়েছিলেন ক্রিকেটার নাসির ও পত্নী তামিমা। সেখানে এই দম্পতি নানা অজানা কথা ভক্তদের উদ্দেশে শেয়ার করেছেন।


অনুষ্ঠানে তামিমার কাছে জানতে চাওয়া হয়, নাসির কোন খাবার পছন্দ করেন?


প্রশ্নোত্তরে তামিমা বললেন, “নাসির বাঙালি খাবার খুব পছন্দ করেন। কখনো শুনিনি যে উনি (নাসির) বিদেশি খাবার পছন্দ করেন। সবসময় বাঙালি খাবার পছন্দের তালিকায় রাখেন। সাদামাটা খাবার পছন্দ করেন।বিশেষ করে আমার হাতের গরুর মাংস, ভুনা খিচড়ি পছন্দ করেন।সঙ্গে ইলিশ মাছ হলে তো আর কোনো কথাই নেই। মোদ্দা কথা বলতে গেলে, নাসিরের গরুর মাংসের প্রতি ব্যাপক দুর্বলতা।”


আরও পড়ুন: প্রধানমন্ত্রীর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করলেন মার্টিনেজ


একই সঙ্গে পছন্দের খাবার কোনটি জানতে চাওয়া হয় নাসিরের কাছে। প্রশ্নোত্তরে নাসির বলেন, “আমাকে যদি ভালো ভালো ২০ প্রকারের খাবারের আইটেম দেন। সঙ্গে যদি গরুর মাংস থাকে। তাহলে শুধু গরুর মাংস খাব। গরুর মাংস আমার খুবই পছন্দের। গরুর মাংসের প্রতি প্রচণ্ড দুর্বলতা।”


আরও পড়ুন: চট্টগ্রামে টাইগারদের রুদ্ধদ্বার অনুশীলন


তামিমার কাছে জানতে চাওয়া হয়, নাসিরের সঙ্গে পরিচয় থেকে প্রেম, প্রেম থেকে বিয়ে। এখন নাসিরের ক্রিকেটার লাইফকে কীভাবে দেখেন আপনি? ক্রিকেটার স্বামী হিসেবে কেমন? প্রশ্নোত্তরে তামিমা বলেন, “প্রতিটা ক্রিকেটার অনেক সম্মানের জায়গা ডির্জাভ করে। তার কারণ হচ্ছে, বাইরে অনেক গরম। তারপরও তারা অনেক কষ্ট করে খেলে। সত্যি কথা বলতে, তারা অনেক হার্ডওয়ার্ক করে। আমার স্ত্রী হিসেবে দেখতে খুবই খারাপ বা কষ্ট লাগে। তবে জানি না মানুষজন কীভাবে দেখে বিষয়টা। তবে আমি একজন ক্রিকেটারের স্ত্রী হিসেবে দেখে কষ্ট লাগে।”


তিনি আরও যোগ করেন, খেলার কারণে তারা পরিবারকে সময় কম দিতে পারেন । তবে খেলা না থাকলে যথেষ্ট সময় দেন। 


জেবি/এসবি