জরুরি সভা ডেকেছে বিসিবি


Janobani

ক্রীড়া ডেস্ক

প্রকাশ: ০৫:০৬ অপরাহ্ন, ৬ই জুলাই ২০২৩


জরুরি সভা ডেকেছে বিসিবি
ফাইল ছবি

তামিম ইকবালের আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের ঘোষণার পর জরুরি বোর্ডসভা ডেকেছে বাংলাদেশ ক্রিকেট।  বৃহস্পতিবার (৬ জুলাই)  রাত ১০টায় দুপুরে রাজধানীর একটি পাঁচতারকা হোটেলে এ  সভা অনুষ্ঠিত হবে বলে জানিয়েছে বিসিবি। 


সভা শেষে রাত ১১টার দিকে তামিমের অবসরের বিষয়ে আনুষ্ঠানিক প্রতিক্রিয়া জানানোর কথা রয়েছে। এই তথ্য নিশ্চিত করেছে বিসিবির নির্ভরযোগ্য সূত্র।


এর আগে আজ বৃহস্পতিবার (৬ জুলাই) দুপুর দেড়টা নাগাদ চট্টগ্রামে সংবাদ সম্মেলন থেকে ক্রিকেট ক্যারিয়ারের সবচেয়ে বড় সিদ্ধান্তটি জানিয়েছেন তামিম। তার এমন ঘোষণা কেবল ক্রিকেটই নয়, ক্রীড়াঙ্গনের প্রতিটি অঙ্গন থেকে অবাক ও বিস্মিত হওয়ার খবর আসছে। তবে আনুষ্ঠানিক ঘোষণা না দিলেও ব্যক্তিগতভাবে মন্তব্য করেছেন দুই বিসিবি কর্মকর্তা।


আরও পড়ুন: তামিমের বিদায়ে টাইগার শোয়েবের আহাজারি


হঠাৎ করে তামিমের এমন সিদ্ধান্ত ভক্ত-সমর্থকদের পাশাপাশি মানতে পারছেন না বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস। তিনি বলেছেন, “আমরা লাইভে তার সিদ্ধান্ত শুনেছি। তামিমের অবসরের সিদ্ধান্ত আমাদের কাছে অপ্রত্যাশিত। এটা শকিং নিউজ, খুবই প্রি-ম্যাচুউর সিদ্ধান্ত। সে আরও অন্তত দুই বছর খেলতে পারত। বোর্ড থেকে আনুষ্ঠানিকভাবে প্রতিক্রিয়া জানানো হবে।”


আরও পড়ুন: আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানিয়ে যা বললেন তামিম


পরবর্তীতে জাতীয় দলের নির্বাচক আব্দুর রাজ্জাক রাজ জানান, “আমি আসলে জানতাম না। খুবই স্বাভাবিক একদমই কিছুই জানিনা, হঠাৎ করেই ঘোষণা দিয়ে দিলে তো অবাক হওয়ারই কথা। সত্যি বলতে আমি এখনও ঘোরের মধ্যে আছি।”


জেবি/এসবি