সামাজিক যোগাযোগ মাধ্যমে অপপ্রচার, যুব মহিলালীগ নেত্রীর সংবাদ সম্মেলন


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৪:১৯ অপরাহ্ন, ৮ই জুলাই ২০২৩


সামাজিক যোগাযোগ মাধ্যমে অপপ্রচার, যুব মহিলালীগ নেত্রীর সংবাদ সম্মেলন
ময়মনসিংহে যুব মহিলালীগ নেত্রী শারমিন আক্তার লাকির

ময়মনসিংহে যুব মহিলালীগ নেত্রী শারমিন আক্তার লাকির বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যমে মিথ্যা, বানোয়াট ও উদ্দেশ্য প্রণোদিতভাবে অপপ্রচার করায় এক সংবাদ সম্মেলন করেছেন তিনি। 


শনিবার (৮ জুলাই) সকালে নগরীর প্রেসক্লাব মিলনায়তনে এক লিখিত বক্তব্যে মহানগর যুব মহিলালীগের যুগ্ন-আহবায়ক শারমিন আক্তার লাকি বলেন, নরসিংদী জেলার মনোহরদী থানার সিদ্দিকুর রহমানের মেয়ে নাজমিন সুলতানা তুলি আমার স্বামীর পূর্ব পরিচিত হওয়ার সুবাদে তার সাথে আমার পরিচয় হয়। চেনা-পরিচয়ের পর থেকেই সে আমাকে তেমন পছন্দ করে না কিন্তু আমি সেটা তেমন বুঝতে পারিনি। পরবর্তীতে বিভিন্ন জনের মাধ্যমে জানতে পারি যে, সে আমাকে এবং আমার পরিবারকে নিয়ে বিভিন্ন ধরনের নেতিবাচক আপত্তিকর কথাবার্তা বলছে, এমনকি আমার এবং আমার পরিবারের যে কারো প্রাণনাশেরও হুমকি দিতে থাকে। 


তিনি আরো বলেন, ২০২৩ সালের ২০ জুন আমাকে আমার হোয়াটসঅ্যাপ নাম্বারে প্রাণনাশের হুমকিসহ নানা ধরনের আপত্তিকর, অসামাজিক মনগড়া কথা লিখে মেসেজ করে। আমি তার এসব কর্মকাণ্ড বা মেসেজকে আমলে না নিলে সে আমাকে নিয়ে তার নিজের একটি অনলাইন নিউজ পোর্টালে আমার রাজনৈতিক বিভিন্ন কর্মকান্ডের ছবি ব্যবহার করে তার মনগড়া এবং আপত্তিকর ও অসামাজিক কথা লিখে একটি ভিডিও পোস্ট করেছে। আমি তার এমন কর্মকাণ্ডে অতিষ্ঠ হয়ে প্রতিবাদ করেছি এবং আইনি পদক্ষেপ নিয়েছি। আইনি প্রক্রিয়ার মাধ্যমে তার দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে কোতোয়ালী মডেল থানায় একটি অভিযোগ এবং পরবর্তীতে জেলা বিজ্ঞ সাইবার ট্রাইব্যুনাল আদালতে ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা দায়ের করেছি। আমার বিরুদ্ধে যেসব অভিযোগ ও অপপ্রচার চালানো হচ্ছে সেসব মিথ্যা বানোয়াট ও উদ্দেশ্যপ্রণোদিত। অপপ্রচারকারী মূলত আমার সামাজিক, ব্যক্তিগত এবং রাজনৈতিক সম্মান নষ্ট করতে  প্রতিনিয়ত ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে।


আরএক্স/