গ্র্যাজুয়েট হলেন হিমি


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৩:৫৭ অপরাহ্ন, ১৩ই জুলাই ২০২৩


গ্র্যাজুয়েট হলেন হিমি
জান্নাতুল সুমাইয়া হিমি

টেলিভিশন পর্দার জনপ্রিয় অভিনেত্রী জান্নাতুল সুমাইয়া হিমি। সম্প্রতি নর্থ সাউথ বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক শেষ করেছেন। সিজিপিএ ৩.৫৮ (৪-এর মধ্যে) পেয়ে সফলতার সঙ্গে উত্তীর্ণ হয়েছেন এ অভিনেত্রী।


মঙ্গলবার (১১ জুলাই) হয়ে গেল সমাবর্তন। অভিনয় ও পড়াশোনা দুটো একসঙ্গে চালিয়ে নেওয়া বেশ কষ্টসাধ্য ছিল তার জন্য।


এ প্রসঙ্গে হিমি জানান, গ্র্যাজুয়েশন ঠিকমতো সময়ে শেষ করতে পারব কি না, সেটা নিয়েই সবচেয়ে বেশি চিন্তা ছিল। কারণ ঠিকমতো পড়াশোনা আর অভিনয় চালিয়ে যাওয়া আমার জন্য খুবই কষ্টকর ছিল।


তিনি আরও জানান, এটা বোঝানো যাবে না। কনভোকেশনের পর সেই দিনগুলোর কথাই মনে পড়ছে। অনেক দিন দম ফেলার সময় পাই নাই।


আরও পড়ুন: ব্রেস্ট ক্যানসারে প্রাণ হারালেন জনপ্রিয় অভিনেত্রী


এখনই মাস্টার্স করার কোনো পরিকল্পনা নেই। আপাতত হাতের কাজগুলো সেরে দু-এক বছর পর উচ্চশিক্ষার জন্য পাড়ি দিতে চান বিদেশে।


তার ভাষ্য অনুযায়ী, বরাবরই পড়াশোনায় ভালো ছিলেন তিনি। মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পরীক্ষাতেও জিপিএ-৫ পেয়েছেন। হিমির বাবা-মায়ের আদেশ ছিল, আগে পড়াশোনা পরে অন্য কিছু। সেজন্য শুভক্ষণে তাদেরকে কৃতজ্ঞতা জানাতে ভোলেননি অভিনেত্রী।


আরও পড়ুন: দেশের বাইরে ‘প্রিয়তমা’র বাজিমাত, ৪ দিনে আয় ৬২ লাখ


হিমি বলেন, আজকের এই অর্জন আব্বু ও আম্মুর সমর্থন ও ভালোবাসা ছাড়া সম্ভব ছিলো না। আজকে আমি যা কিছু করেছি, তোমাদের ত্যাগ, নির্দেশনা ও আমার প্রতি বিশ্বাসের জন্য এবং সবটাই তোমাদের জন্য।


প্রসঙ্গত, এবারের ঈদে হিমির অভিনীত ‘পরাণ পাখি’, ‘ফ্যামিলি ট্রাবল’, ‘মেজবানি ভালোবাসা’, ‘কোটি টাকার ডিপোজিট’, ‘লাভ ইউ ম্যাডাম’ , ‘জামাই শ্বশুরের কোরবানি’, ‘তোমাকে ভেবে’, ‘শুভ বিবাহ’, ‘জামাই আতঙ্ক’ নাটকগুলো দর্শকমহলে বেশ প্রশংসিত হয়েছে।


জেবি/এসবি