পঞ্চগড়ে আওয়ামী লীগের শান্তি ও উন্নয়ন মিছিল


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৫:২১ অপরাহ্ন, ২০শে জুলাই ২০২৩


পঞ্চগড়ে আওয়ামী লীগের শান্তি ও উন্নয়ন মিছিল
ছবি: জনবাণী

জীবন দিয়ে হলেও শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখার প্রত্যয় ব্যক্ত করেছেন আওয়ামী লীগের নেতারা।


বুধবার (১৯ জুলাই) বিকালে দলীয় কার্যালয়ের সামনে বিএনপি-জামাতের সন্ত্রাস, জঙ্গিবাদ, নৈরাজ্য, অপরাজনীতি ও অব্যাহত দেশবিরোধী অপ্রচারের প্রতিবাদে পঞ্চগড় জেলা আওয়ামী লীগের শান্তি ও উন্নয়ন মিছিল শেষে সংক্ষিপ্ত সমাবেশে বক্তারা এ প্রত্যয় ব্যক্ত করেন।


আরও পড়ুন: পঞ্চগড়ে গ্রামীণ ব্যাংকের লক্ষাধিক চারা বিতরণ কর্মসূচি


বক্তারা আরও বলেন, দেশবিরোধী অপশক্তি ও স্বাধীনতাবিরোধী অপশক্তির সঙ্গে তাল মিলিয়ে বিএনপি দেশের উন্নয়ন ও অগ্রযাত্রা ব্যাহত করতে মাঠে নেমেছে। তারা নির্বাচন বানচাল করতে চায়। গণতান্ত্রিক পরিবেশ নষ্ট করতে চায়। আপনারা সজাগ ও সতর্ক থাকবেন। তাদের অপপ্রচার, অপসংগ্রাম সফল হতে দেবো না। প্রয়োজনে জীবন দিয়ে হলেও শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়ন সমৃদ্ধির বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাবো, এটাই আমাদের শপথ।


জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও পঞ্চগড়-১ আসনের সংসদ সদস্য মজাহারুল হক প্রধান, সহসভাপতি আবু তোয়বুর রহমান, সাধারণ সম্পাদক আনোয়ার সাদাত সম্রাটসহ জেলা উপজেলা নেতৃবৃন্দ বক্তব্য দেন।এর আগে একটি শান্তি মিছিল শহরের প্রধান সড়ক ঘুরে আবার দলীময়ি কার্যালয়ের সামনে এসে শেষ হয়। মিছিলে আওযামীলীগ এর আঙ্গ ও সহযোগী সংগঠনের সহস্রাধিক নেতাকর্মী, সমর্থকরা মিছিলে অংশ নেয়।


জেবি/ আরএইচ/