চাঁপাইনবাবগঞ্জে বিধবা প্রতিবন্ধীদের মাঝে খাদ্য বস্ত্র বিতরণ


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৩:৩৭ অপরাহ্ন, ২২শে জুলাই ২০২৩


চাঁপাইনবাবগঞ্জে বিধবা প্রতিবন্ধীদের মাঝে খাদ্য বস্ত্র বিতরণ
প্রতিবন্ধীদের মাঝে খাদ্য বস্ত্র বিতরণ

শেখ রাসেল মেমোরিয়াল সমাজ কল্যান সংস্থার উদ্যোগে চাঁপাইনবাবগঞ্জ জেলা কার্যালয় উদ্বোধনী অনুষ্ঠানে বিধবা ও প্রতিবন্ধীদের মাঝে খাদ্য ও বস্ত্র সামগ্রী বিতরণ করা হয়েছে। 


শুক্রবার ২১ (জুলাই) বিকেলে জেলা শহরের সোনার মোড় বালিগ্রামে শেখ রাসেল মেমোরিয়াল সমাজ কল্যান সংস্থার জেলা কার্যালয়ের অফিস ফিতা কেটে উদ্বোধন করেন প্রধান অতিথি চাঁপাইনবাবগঞ্জ -৩ সদর আসনের এমপি আব্দুল ওদুদ।


উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শেখ রাসেল মেমোরিয়াল সমাজ কল্যান সমাজ কল্যান সংস্থা জেলা সভাপতি ও জেলা পরিষদের সাবেক প্যানেল চেয়ারম্যান এবং জেলা কৃষক লীগের সাবেক সহ-সভাপতি আব্দুল হাকিম। 


অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, জেলা আ. লীগের উপ-প্রচার সম্পাদক আয়াত আল নূর, জেলা আ. লীগের সদস্য শহিদুল হুদা অলক, জেলা কৃষক লীগের সভাপতি আব্দুস সামাদ বকুল, জেলা স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক ফাইজার রহমান কনক, ওয়ার্ড আ. লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান। এছাড়াও উপস্থিত ছিলেন, জেলা আ. লীগের উপ - দপ্তর সম্পাদক মনিরুল ইসলাম, জেলা আদর্শ স্কুলের প্রধান শিক্ষক হারুন-অর রশিদ, জেলা মটর শ্রমিক ইউনিয়ন সাধারণ সম্পাদক আব্দুর রউফ জুলমত সহ বিভিন্ন সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের সার্বিক উপস্থাপনা করেন সংগঠনের সাধারণ সম্পাদক জহির রায়হান। 


আলোচনা সভা শেষে শেখ রাসেল মেমোরিয়াল সমাজ কল্যান সংস্থার উদ্যোগে সমাজের পিছিয়ে পড়া জেলার অসহায় বিধবা ও প্রতিবন্ধীদের মাঝে খাদ্য-বস্ত্র বিতরণ করা হয়।


আরএক্স/