পটুয়াখালী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের পক্ষ থেকে এড. ইমদাদুল হক সেলিমকে সংবর্ধনা


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ১২:০৪ অপরাহ্ন, ২৯শে জুলাই ২০২৩


পটুয়াখালী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের পক্ষ থেকে এড. ইমদাদুল হক সেলিমকে সংবর্ধনা
আওয়ামী লীগের সভাপতি এড. ইমদাদুল হক সেলিম

পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের পক্ষ থেকে ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি এড. ইমদাদুল হক সেলিমকে সংবর্ধনা দেয়া হয়। 


শুক্রবার (২৮জুলাই) বিকালে পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে ছাত্রলীগের নতুন অফিসে এই সংবর্ধনা দেয়া হয়।


এ সময় পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী ইসলাম তারেক, সহ সভাপতি তাওহিদুল ইসলাম, যুগ্ন সাধারণ সম্পাদক এনামুল জাহান ইফতি, সাংগঠনিক সম্পাদক শিহাব উদ্দিন বুখারী বক্তব্য রাখেন। 


সংবর্ধিত অতিথি এড. ইমদাদুল হক সেলিম বলেন,আমি যে দলটি করি এই দলটি বাংলাদেশকে স্বাধীন করেছে। এই দল আজ ক্ষমতায়। আমাদের সবাইকে মিলে কাজ করতে হবে, যাতে আওয়ামী বিরোধীরা সাধারণ মানুষের ভোট ও ভাতের অধিকার নষ্ট করতে না পারে। দেশের উন্নয়ন অগ্রযাত্রাকে নশ্যাত করতে অনেক ষড়যন্ত্র করছে।


পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী ইসলাম তারেক বলেন, এ বিশ্ববিদ্যালয়ে শুধুমাত্র ময়মনসিংহ জেলার প্রায় দুই শতাধিক শিক্ষার্থী রয়েছে। 


এডভোকেট ইমদাদুল হক সেলিমকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে তিনি আরো বলেন,ময়মনসিংহ-৬ ফুলবাড়িয়া আসনে আগামী জাতীয় নির্বাচনে নৌকাকে বিজয়ী করতে প্রয়োজন হলে এ বিশ্ববিদ্যালয়ে পাঠরত ময়মনসিংহ জেলার দুই শতাধিক ছাত্রলীগ নেতাকর্মীসহ আরো অধিক সংখ্যক নেতাকর্মী নিয়ে নির্বাচনকালীন সময়ে টানা প্রচারনায় অংশ নিবো। 


উল্লেখ্য এডভোকেট ইমদাদুল হক সেলিম দলীয় নেতাকর্মীদের নিয়ে গোপালগঞ্জের টুঙ্গিপাড়া ও পটুয়াখালীর কুয়াকাটার ভ্রমণ করেন। এ খবর জানতে পেরে পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ এডভোকেট ইমদাদুল হক সেলিমকে তাদের বিশ্ববিদ্যালয়ে আমন্ত্রণ জানান এবং পরবর্তীতে তাকে সংবর্ধনা দেন।


আরএক্স/